AB Bank
ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

একসঙ্গে দুই প্রেম, রেস্টুরেন্টে প্রেমিকের বিশেষ অঙ্গ কাটলেন প্রেমিকা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
০৮:৩৮ পিএম, ২৯ জুন, ২০২৪
একসঙ্গে দুই প্রেম, রেস্টুরেন্টে প্রেমিকের বিশেষ অঙ্গ কাটলেন প্রেমিকা

লক্ষ্মীপুরে প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে পালিয়েছেন প্রেমিকা। পরে গুরুতর আহত অবস্থায় প্রেমিক উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ জুন) বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার আলতাফ মাস্টারঘাটের কলাপাতা রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

প্রেমিক তাওহিদুল ইসলাম চাঁদপুরের ফরিদগঞ্জের পশ্চিম পোয়া এলাকার অহিদুর রহমান জমাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে চাঁদপুরের ফরিদগঞ্জের তাওহিদুল ইসলামের সঙ্গে ওই এলাকার এক গৃহবধূর সঙ্গে প্রেমের সম্পর্ক চলে আসছিল। তারা দুইজন প্রায়ই বিভিন্ন স্থানে ঘুরতে বের হতেন। শনিবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ এলাকা থেকে তারা দুইজন সিএনজিচালিত অটোরিকশায় রায়পুর উপজেলার আলতাফ মাস্টারঘাট এলাকায় ঘুরতে আসেন।

একপর্যায়ে তাওহিদুল ইসলামের মোবাইল ফোন নিয়ে ওই গৃহবধূ দেখতে পান তার বান্ধবীর সঙ্গেও গোপনে প্রেমের সম্পর্ক চালিয়ে আসছেন তাওহিদুল। এ ঘটনার জের ধরে উভয়ের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে কৌশলে রেস্টুরেন্টে তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গ কেটে পালিয়ে যান ওই নারী। পরে স্থানীয়রা ওই যুবককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। তবে এখনও ওই যুবকের জ্ঞান ফিরেনি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, ওই যুবককে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম তাওহিদুল ইসলাম আল আমিন। তবে ওই নারীর পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।  তাকে ধরতে পুলিশি অভিযান চলছে।

লক্ষ্মীপুরের সিভিল সার্জন ডা. আহাম্মদ কবীর বলেন, তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গের ৯০ ভাগ কেটে গেছে। তবে এখনো তিনি শঙ্কামুক্ত নন। তার চিকিৎসা চলছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ২৪ ঘণ্টার আগে কিছুই বলা যাচ্ছেনা। তার এখনও জ্ঞান ফিরেনি।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!