AB Bank
ঢাকা শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেয়ের পরকীয়ায় বাধা দেয়ায় সাবেক এমপির স্ত্রী খুন: পিবিআই


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৫০ পিএম, ২ জুলাই, ২০২৪
মেয়ের পরকীয়ায় বাধা দেয়ায় সাবেক এমপির স্ত্রী খুন: পিবিআই

পরকীয়া ও সম্পত্তি নিয়ে বিরোধের জেরে নিজ মেয়ের পরিকল্পনায় খুন হন সাবেক এমপি শামসুদ্দোহা খানের স্ত্রী সেলিমা খান মজলিস। এঘটনায় তিনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) সকালে রাজধানীর ধানমন্ডিতে পিবিআই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে একথা জানান পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার।

গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন- ইলেকট্রিশিয়ান সুবল কুমার রায় (৫০), নিহতের নিজ মেয়ে শামীমা খান মজলিস ওরফে পপি (৫৭) এবং গৃহকর্মী আরতি সরকার (৬০)।

পিবিআই প্রধান জানান, হত্যাকারী সুবলের সঙ্গে মেয়ে শামীমার প্রেমের সম্পর্কে বাধা দেয়ায় খুন হন সেলিনা খান মজলিস। হত্যার পর আত্মহত্যা হিসেবে প্রচারের চেষ্টা করেছিলেন আসামিরা।

তিনি বলেন, মা ও মেয়ের সঙ্গে পারিবারিক সম্পত্তি নিয়ে ঝগড়াবিবাদও লেগে থাকতো প্রায় সময়। এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

প্রসঙ্গত, ১৩ বছর আগে সাভার দক্ষিণ পাড়া এলাকায় নির্মমভাবে খুন হন সাবেক এমপি শামসুদ্দোহা খানের স্ত্রী সেলিমা খান মজলিস। এ ঘটনায় মামলা হলে প্রথমে সাভার থানা পুলিশ তদন্ত করে। পরে তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডিকে। দীর্ঘ তদন্ত শেষেও মামলার কুলকিনার করতে পারেনি সংস্থাটি।

গত ৩০ মে সাভার থেকে প্রধান হত্যাকারী সুবল কুমার রায়কে গ্রেফতার করে পিবিআই। তার দেয়া তথ্য অনুযায়ী, গ্রেফতার করা হয় হত্যায় জড়িত আরও দুই আসামিকে, যাদের মধ্যে একজন নিহতের মেয়ে শামীমা খান মজলিস।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!