AB Bank
ঢাকা শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহজালাল বিমানবন্দরে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:২৫ এএম, ৩ জুলাই, ২০২৪
শাহজালাল বিমানবন্দরে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার

হযরত শাহজালাল আন্তর্জা‌তিক বিমানবন্দর থেকে ৪ কেজি ৪২০ গ্রাম স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এর আনুমানিক বাজারমূল্য ৪ কোটি ৫০ লাখ টাকা।

বুধবার (৩ জুলাই) ভোর সাড়ে ৫টার সময় ওমানের মাস্কাট থেকে আসা সালাম এয়ারলাইন্স এর ফ্লাইট নং ওভি-৪৯৭ থেকে এসব স্বর্ণের বার উদ্ধার করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর (সিআইআইডি)।

সংস্থাটি থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে সিআইআইডি (এ- শিফট) এর সদস্যরা হযরত শাহজালাল আন্তর্জা‌তিক বিমানবন্দরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সতর্ক অবস্থান গ্রহণ করে। এরপর মাস্কাট থেকে আসা সালাম এয়ারলাইন্স এর ফ্লাইট নং ওভি-৪৯৭ রামেজিং করা হয়। এসময় বিমানের ২ নং সিট (ডি-ই-এফ) এর উপরে লাগেজ রাখার কেবিনে কালো স্কচটেপ মোড়ানো দুটি ভারি বস্তু পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

পরবর্তীতে বিমানে দায়িত্বরত সকলের সামনে ভিডিও ধারণসহ কালো স্কচটেপে মোড়ানো বস্তু দুটি কাস্টমস হলের ইনভেন্টরি টেবিলে নিয়ে এসে বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার উপস্থিতিতে কেটে ৩৮ পিস স্বর্ণের বার পাওয়া যায়, যার ওজন ৪ কেজি ৪২০ গ্রাম।

উদ্ধারকৃত স্বর্ণের বারের আনুমানিক বাজারমূল্য ৪ কোটি ৫০ লাখ টাকা বলে জানিয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর (সিআইআইডি)।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!