AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটা আন্দোলনের বিষয়টি আদালতেই নিষ্পত্তি করতে হবে: বিমানমন্ত্রী


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৩:২২ পিএম, ৯ জুলাই, ২০২৪
কোটা আন্দোলনের বিষয়টি আদালতেই নিষ্পত্তি করতে হবে: বিমানমন্ত্রী

বাংলাদেশে একটি মহল বিশৃঙ্খলা সৃষ্টি করছে, উন্নয়ন ব্যাহত করার ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী মো. ফারুক খান। তিনি বলেন, কোটা আন্দোলনের বিষয়টি আদালতেই নিষ্পত্তি করতে হবে।

মঙ্গলবার (৯ জুলাই) সকালে জাতীয় প্রেস ক্লাবে আওয়ামী লীগের প্রয়াত প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, কোটা নিয়ে ছাত্র-ছাত্রী যারা রাস্তায় নেমেছে তাদেরকে বুঝতে হবে। অযথা বিশৃঙ্খলা সৃষ্টি করে সাধারণ মানুষকে কষ্ট দিয়ে আন্দোলনকারীদের কোনো লাভ হবে না, দেশেরও কোনো লাভ হবে না। আন্দোলন করে শিক্ষা জীবন এভাবে নষ্ট করে লাভ হবে না।  

মন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে দেশ যখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে, তখন একটি মহল ষড়যন্ত্র করছে দেশকে পিছিয়ে নেওয়ার জন্য।

ফারুক খান আরও বলেন, সাহারা খাতুন আইনের ব্যাপারে বুঝতেন। আইন ও রাজনীতির যে সংমিশ্রণ সেই ব্যাপারে তিনি ভালো বুঝতেন। বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা, নেত্রীর প্রতি বিশ্বাস, আস্থার প্রতীক ছিলেন তিনি। তার যে গুণগুলো ছিল সেগুলোকে আমাদের মধ্যে প্রসারিত করতে হবে। আজকে আমাদের মধ্যে শ্রদ্ধার অভার রয়েছে। আমরা যেন সাহারা আপার মতো হতে পারি।

আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।  


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!