AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটা আন্দোলনের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধী প্রেতাত্মারা: আইনমন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
০২:৩১ পিএম, ১২ জুলাই, ২০২৪
কোটা আন্দোলনের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধী প্রেতাত্মারা: আইনমন্ত্রী

যারা বাংলাদেশের স্বাধীনতায় বিরোধিতা করেছিল এবং ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের ১৭ জন সদস্যকে হত্যা করেছিল, সেই প্রেতাত্মারা আজকে কোটা সংস্কার আন্দোলনের নামে কিছুটা হলেও ষড়যন্ত্রে লিপ্ত বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক।

শুক্রবার (১২ জুলাই) সকালে ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

মন্ত্রী সকাল ১০টার দিকে ঢাকা থেকে মহানগর প্রভাতী ট্রেনে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে পৌঁছান। বেলা ১১টার দিকে কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পরিষদ চেয়ারম্যানের নবনির্মিত বাসভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে নিজ নির্বাচনি এলাকায় আসেন তিনি।

আইনমন্ত্রী বলেন, আমার বিশ্বাস যারা নতুন প্রজন্মের ছাত্রছাত্রী, যারা কোটার ব্যাপারে তাদের বক্তব্য পেশ করেছে, তারা সর্বোচ্চ আদালত যে আদেশ দিয়েছেন, সেই আদেশ মেনে ঘরে ফিরে যাবে। আমি বিশ্বাস করি, আন্দোলনকারীরা জনগণের অসুবিধা হোক, জনগণ দুঃখ-কষ্ট ভোগ করুক সেগুলো পরিহার করবে। আমার মনে হয় তারা ঘরে ফিরে যাবে।

জনগণের জানমাল রক্ষা করা এবং তাদের সুবিধা-অসুবিধা দেখা সরকারের দায়িত্ব উল্লেখ করে মন্ত্রী বলেন, সেখানে যদি কেউ বাধাগ্রস্ত করে, সরকারকে আইন মোতাবেক ব্যবস্থা নিতে হবে।

আইন মন্ত্রণালয়ের সচিব গোলাম সারওয়ার, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী প্রমুখ আইনমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন।

পরে আইনমন্ত্রী সড়ক পথে তার নিজ উপজেলা কসবায় রওনা হন।


একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

Link copied!