AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫০ পিএম, ১৩ জুলাই, ২০২৪
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু

রাজধানীতে ভারি বর্ষণে জমে থাকা পানিতে পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। পল্লবী, ভাষানটেক ও পুরান ঢাকায় এসব দুর্ঘটনা ঘটে।

শনিবার (১৩ জুলাই) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে মৃতদের ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে মরদেহগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর তরা হয়।

মৃতরা হলেন- মিরপুরের পল্লবীর রাসেল দাস (২৭) ও আলাউদ্দিন (১৭), ভাষানটেকে আব্দুর নূর (৩৫) ও পুরান ঢাকায় আইউব আলী শেখ (৪৫)।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ জানান, শুক্রবার প্রবল বর্ষণের সময় বারনটেক আজিজ মার্কেট একটি ফার্নিচার দোকানে পানি জমে যায়। তখন সেই পানিতেই কর্মচারী রাসেল দাস ও আলামিন বিদ্যুৎপৃষ্ট হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তারা মারা যান। পরে পুলিশ শুক্রবার বিকেলে ওই হাসপাতাল থেকে তাদের মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য শনিবার সকালে মর্গে পাঠানো হয়।

এদিকে ভাষানটেক থানার উপ-পরিদর্শক (এসআই) প্রনয় কৃষ্ণ মন্ডল জানান, শুক্রবার সকালে বাসার নিচে জমে থাকা পানির মাঝে হেঁটে যাওয়ার সময় সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হন আব্দুল নুর। পরে লোকজন তাকেও কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আব্দুর নূর উত্তর ভাষানটেক এলাকায় একটি বাসায় থাকতেন। তিনি শ্রমিক হিসেবে কাজ করতেন।

অপরদিকে, পুরান ঢাকার কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) রাজীব ঢালী জানান, শুক্রবার পুরান ঢাকার আগরবাতি গলিতে বৈদ্যুতিক জোড়া খাম্বার সামনে পানির মধ্যে আউব আলী অচেতন হয়ে পড়েন। পরে লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আউব আলী পেশায় রংমিস্ত্রি ছিলেন।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

 

Link copied!