AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফার্মগেটে মেট্রোরেল স্টেশনে হামলা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৩৩ পিএম, ১৬ জুলাই, ২০২৪
ফার্মগেটে মেট্রোরেল স্টেশনে হামলা

রাজধানী ঢাকার ফার্মগেট এলাকায় মেট্রোরেলে হামলার ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। ১৬ জুলাই বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীর কোটাবিরোধী আন্দোলন করছে। 

সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ছড়িয়ে পরেছে মেট্রোরেলের ভেতরেও। ১৬ জুলাই দুপুর সাড়ে ৩টায় মেট্রোরেলের ফার্মগেট স্টেশনে এ ঘটনা ঘটে।

স্টেশনে উপস্থিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলেন, ফার্মগেট থেকে ছাত্রলীগের একটি দল খামারবাড়ি অভিমুখে স্লোগান নিয়ে যেতে থাকে। এমন সময় খামারবাড়ি মোড়ে আন্দোলনকারী শিক্ষার্থীদের একটি জমায়েত দেখলে ছাত্রলীগের কর্মীরা তাদের ওপর চড়াও হয়। লাঠি নিয়ে ধাওয়া দিলে আন্দোলনকারীরা দৌড়ে মেট্রোরেলের স্টেশনে গিয়ে আশ্রয় নেয়। সেখানেও ছাত্রলীগের কর্মীরা লাঠি নিয়ে আন্দোলনকারীদের পেটাতে থাকে। এক সময় তারা পেইড জোনে প্রবেশ করে আন্দোলনকারীদের পেটায়। এসময় উপস্থিত মেট্রোরেল পুলিশের সদস্যরা ছাত্রলীগ কর্মীদের থামাতে স্টেশন থেকে তাদের নামিয়ে দেয়।

ঘটনার সময় উপস্থিত যাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে বলেন জানান প্রত্যক্ষদর্শীরা। ঘটনার পর এফপিবিএন’র একটি টিম স্টেশনে মোতায়েন করা হয়।
 


একুশে সংবাদ/ বা.ট্রি./ এসএডি

 

Link copied!