AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যানজোট নিরসনে কোটচাঁদপুরে সড়কে শিক্ষার্থীরা


যানজোট নিরসনে কোটচাঁদপুরে সড়কে শিক্ষার্থীরা

যানজোট নিরসনে কোটচাঁদপুরে সড়কে নেমেছেন শিক্ষার্থীরা। শুক্রবার স্থানীয় পৌর শহরের গুরুত্বপূর্ন সড়ক ও মহাসড়কে ট্রাফিক পুলিশের কাজ করতে দেখা যায় তাদের।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়,পুলিশ কর্মবিরতি পালন করায় সারাদেশে সড়ক, মহাসড়ক ও শহরে যান বেড়েছে। সেই যানজোট নিরসনে ছাত্র ছাত্রীরা সড়কে কাজ করছেন সারাদেশে। এর ধারাবাহিকতায় কোটচাঁদপুরেও সড়কে কাজ করছেন স্থানীয়  সরকারি কে এম এইচ কলেজের বিএনসিসির শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৮ ই আগষ্ট)সকালে কোটচাঁদপুর পৌর শহরের মেইন বাসস্ট্যান্ড পাইকারী কাঁচা বাজার,মেইন বাসস্ট্যান্ড,হাসপাতাল মোড় সহ সড়ক ও মহাসড়কে যানজট নিরসনে কাজ করতে দেখা যায় তাদের।এতে করে সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। শুক্রবার ছুটির দিন হলেও একই চিত্র দেখা যায় সড়কগুলোতে।

এ ব্যাপারে স্থানীয়  কাঁচা বাজার এলাকার  মামা ভাগ্নে ওয়ার্ক সপের মালিক তরিকুল ইসলাম বলেন, সকাল থেকে দেখছি বিএনসিসির ড্রেস পরে ছেলে ও মেয়ে শিক্ষার্থীরা সড়কে যানজট নিরসনে কাজ করেছেন। হাটের দিনে এখানে সৃষ্টি হয় প্রচুর পরিমানে যানজট।এতে করে সাধারণ মানুষের প্রচুর পরিমানে ভোগান্তি পোহাতে হয়। আজ আর সেই ভোগান্তি পোহাতে হচ্ছে না।আমি খুশি হয়ে তাদের সকালের নাস্তা কিনে দিয়েছি।

কলেজের বিএনসিসি অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ক্যাডেট মনোয়ার হোসেন বলেন, বিএনসিসির সদর দপ্তরের আদেশে কে এম এইচ কলেজে ১৫-২০ জন ছাত্র, ছাত্রী আমরা শহরের বিভিন্ন জায়গায় যানজট নিয়ন্ত্রণ ও সাধারণ মানুষে যাতায়াত সহজ করতে দায়িত্ব পালন করছি। এতে সাধারণ পথচারীরা আমাদের প্রতি সাধুবাদ জানাচ্ছে। পাশাপাশি সবাই সহযোগিতাও করছেন। এ কর্মসূচী চলমান থাকবে বলে জানিয়েছেন ওই শিক্ষার্থী। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!