AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধানমন্ডি ৩২ নম্বর সড়কে সুনসান নীরবতা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:২৯ এএম, ১৫ আগস্ট, ২০২৪
ধানমন্ডি ৩২ নম্বর সড়কে সুনসান নীরবতা

ধানমন্ডি ৩২ নম্বর সড়কে এখন সুনসান নীরবতা বিরাজ করছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল থেকে ওই এলাকার আশপাশে অবস্থান নিয়েছে ছাত্র-জনতা। মূল সড়ক থেকে ৩২ নম্বর বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পর্যন্ত সড়ক এখন ফাঁকা। নেই জনমানব। পুরো এলাকা রয়েছে কাঁটাতারে ঘেরা।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেওয়ার কর্মসূচি আগে থেকে ঘোষণা করা হলেও এদিন সকাল থেকে আওয়ামী লীগের কোনো নেতাকে এখানে দেখা যায়নি। আওয়ামী লীগের কয়েকজন কর্মী ফুল দিতে আসলেও তাদের সরিয়ে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সরেজমিনে দেখা যায়, সকাল থেকে ধানমন্ডি ৩২ নম্বর বাড়ি ঘিরে রেখেছে ছাত্র-জনতা। শিক্ষার্থীরা বলছেন, আমরা সকাল থেকে এখানে আছি। কেউ যদি আমাদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা কেড়ে নিতে চায় আমরা রুখে দেবো।

এ এলাকায় পথচারী কেউ আসলে তাকে বিকল্প রাস্তা দেখিয়ে দেওয়া হচ্ছে। ৩২ নম্বরের দিকে যেতে চাইলে শিক্ষার্থীরা বলছেন, কাঁটাতারের বেড়া দেওয়া। এরপরও জোর করলে দু-একজনকে থাপ্পড় দিয়ে সরিয়ে দিতে দেখা গেছে। এসময় কেউ কেউ মারতে উদ্যত হলেও অন্যরা ঠেকিয়ে দিচ্ছেন। কয়েকজনকে ধরে পুলিশে দিতে দেখা গেছে। নারীদের সুরক্ষা দিয়ে নিরাপদে বের করে দিতেও দেখা গেছে।

 

একুশে সংবাদ/বিএইচ

 

 

Link copied!