AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুলিশ সদস্যের বস্তাবন্দি মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৪৮ পিএম, ১৬ আগস্ট, ২০২৪
পুলিশ সদস্যের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

ঢাকার ধামরাইয়ে নিখোঁজের দুই দিন পর কামরুল হাসান (২৩) নামের এক পুলিশ সদস্যদের অর্ধগলিত ও বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী নারগিস আক্তারকে (১৯) আটক করা হয়েছে।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে ধামরাই উপজেলার কংসপট্টি এলাকার একটি ডোবা থেকে বস্তাবন্দি অবস্থায় মরদেহটি উদ্ধার করে ধামরাই থানার পুলিশের একটি দল।

নিহত কামরুল হাসান ধামরাই উপজেলার কংসপট্টি এলাকার মৃত রুস্তম আলীর ছেলে। তিনি পুলিশের উত্তরা এপিবিএন শাখায় কর্মরত ছিলেন।

স্থানীয় বাসিন্দারা জানান, কয়েক দিন আগে কামরুল গ্রামের বাড়িতে আসেন। পরে বুধবার (১৪ আগস্ট) সকালে তার মোবাইল ফোনে একটি কল আসে। তখন কামরুল তড়িঘড়ি করে বাসা থেকে বের হয়ে যান। পরে সারা দিন বাসায় না ফেরায় বাড়ির লোকজন কামরুলের সন্ধান করলেও খোঁজ পাননি। পরে আজ সকালে ডোবায় বস্তাবন্দি অবস্থায় কামরুলের মরদেহ ভেসে ওঠে। এ সময় প্রতিবেশীরা দেখতে পেয়ে ধামরাই থানায় খবর দেন।

ধামরাই থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাসির বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করে ওই পুলিশ সদস্যের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা যায়, স্ত্রীর পরকীয়ার কারণে ওই পুলিশ সদস্যকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ 

Link copied!