AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিয়ামতপুরে রাস্তার ময়লা পরিষ্কারে নেমেছে রোভার স্কাউট সদস্যরা


নিয়ামতপুরে রাস্তার ময়লা পরিষ্কারে নেমেছে রোভার স্কাউট সদস্যরা

শেখ হাসিনার পদত্যাগ করে দেশত্যাগের খবরে নওগাঁর নিয়ামতপুরে বিজয় মিছিল নিয়ে রাস্তায় নামে হাজারো শিক্ষার্থী ও জনতা। রাস্তা ও ফুটপাতের ময়লা আবর্জনা পরিষ্কার করছে নিয়ামতপুর সরকারি কলেজের রোভার স্কাউট সদস্যরা।

শনিবার (১৭ আগস্ট) দুপুরে উপজেলা সদরের বিভিন্ন স্থানে জমে থাকা ময়লা পরিষ্কার পরিচ্ছন্ন করতে মাঠে নেমেছে রোভার স্কাউট সদস্যরা।

ঝাড়ু হাতে নিয়ামতপুর সরকারি কলেজের রোভার স্কাউট সদস্য মাহফুজুর রহমান কাওসার, সোহেল, সারোয়ার জাহান, মেহেদী হাসান, সৌরভ, মোস্তাকিম, লিজা খাতুন, নিহারিকা নিশাত, রুবাইয়া, ঝুমুর বলেন, নিয়ামতপুর বাজারে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান চালানো হয়। বাজারের সকল ব্যবসায়ী ও নিয়ামতপুর বাসীর কাছে আমাদের অনুরোধ আপনারা নিজ নিজ ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান এবং রাস্তা ঘাটে পরিষ্কার পরিচ্ছন্ন রাখবেন দোকান ও হোটেলে আপনারা খাবার ঢেকে রাখবেন এবং পরিস্কার পরিচ্ছন্ন খাবার পরিবেশন করবেন। সকলে দোকানীদের আহ্বান জানায় আপনারা পঁচা বাঁশি খাবার বিক্রয় থেকে বিরত থাকবেন। দ্রব্যমূল্যের দাম কমতে শুরু করছে আপনারা সাধারণ জনগণের ও দেশের স্বার্থে সকল পন্য ও খাবারের দাম কম রাখবেন। সকল সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান পরিস্কার পরিচ্ছন্ন রাখতে অফিসে ঝুড়ি ব্যবহার করবেন এবং ময়লা নির্দিষ্ট স্থানে ফেলবেন। এতে আমাদের দেশ ও নিয়ামতপুর সুন্দর থাকবে।

নিয়ামতপুর সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান গোলাম মোস্তফা বলেন, আমার একটি সুন্দর দেশ গড়তে চাই। নিয়ামতপুরকে সুন্দর করে সাজাতে চাই। সকল অফিস ঘুষ, দূর্নীতি ও দালাল মুক্ত দেখতে চাই। নিয়ামতপুর বাজারকে ময়লা পরিস্কার পরিচ্ছন্ন করার কাজে ছাত্র-ছাত্রীদের সার্বিক সহযোগিতা করেন তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!