AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুপুরে বিসিবিতে যাচ্ছেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:৩৭ এএম, ১৯ আগস্ট, ২০২৪
দুপুরে বিসিবিতে যাচ্ছেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ

অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা হিসেবে দায়িত্ব নেওয়ার পর প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) যাবেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে বিসিবিতে আসার কথা তার। বিসিবির এক সূত্র থেকে জানা যায়, কার্যালয় পরিদর্শনের পাশাপাশি বিসিবি পরিচালনার বিষয়ে আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানাতে পারেন তিনি।

রোববার (১৮ আগস্ট) সচিবালয়ে বিসিবি কার্যক্রম নিয়ে কথা বলেন তিনি। তখন জানিয়ে ছিলেন, ‘বিসিবি সভাপতি বা পরিচালকদের পদত্যাগের বিষয় আমি গণমাধ্যমে দেখেছি। আমি এ ব্যাপারে সরাসরি কিছু পাইনি। এ বিষয়ে আমরা আলোচনা করছি বিভিন্ন স্টেক হোল্ডারদের সঙ্গে, সাবেক ক্রিকেটাদের সঙ্গে- এ বিষয়ে একটি সমাধানে পৌঁছানোর জন্য।’

গঠনতন্ত্র পরিবর্তনের মাধ্যমে দীর্ঘদিন বোর্ডের দায়িত্বে থাকার পথ বন্ধ করার দাবি অনেকের। এ বিষয়ে ক্রীড়া উপদেষ্টা বলেন, ‘বিষয়টি প্রক্রিয়াধীন আছে। আলোচনা চলমান আছে। সমাধানে পৌঁছানোর আগ পর্যন্ত মন্তব্য করতে চাইনি। দ্রুততম সময়ের মধ্যে জানতে পারবেন।’

এরপরই খবর বের হয় বিসিবির অ্যাড-হক কমিটির সভাপতি হতে যাচ্ছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও প্রধান নির্বাচক ফারুক আহমেদ। আরও জানা যায়, যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া শনিবার (১৭ আগস্ট) ফারুক আহমেদের সঙ্গে বৈঠক করেন।

এ বিষয়ে গনমাধ্যমকে ফারুক আহমেদ বলেন, ‘আমার সঙ্গে আলোচনা হয়েছে। বিষয়টি এখনো প্রাথমিক পর্যায়ে। তবে পলিসি মেকিং পর্যায়ে আমার কাজ করতে আপত্তি নেই।’ ধারণা করা হচ্ছে সফরে গিয়ে বিসিবির বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন ক্রীড়া উপদেষ্টা।

 

একুশে সংবাদ/ক.ব/এনএস

Link copied!