AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আহমদ হোসেন ও মোহাম্মদ সোহায়েল ৪ দিনের রিমান্ড মঞ্জুর


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৩৬ পিএম, ২১ আগস্ট, ২০২৪
আহমদ হোসেন ও মোহাম্মদ সোহায়েল ৪ দিনের রিমান্ড মঞ্জুর

রাজধানীর পল্টন থানায় দায়েরকৃত যুবদল নেতা নবীন তালুকদার হত্যা মামলায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এবং নৌবাহিনী থেকে চাকরিচ্যুত চট্টগ্রাম বন্দরের সাবেক চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ সোহায়েলের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার (২১ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত এ আদেশ দেন।

জানা গেছে, পল্টন থানার মামলায় গ্রেপ্তার আহমদ হোসেন ও মোহাম্মদ সোহায়েলকে আজ আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন করে পুলিশ। এই দুজনের পক্ষে আদালতে কোনো আইনজীবী ছিলেন না। পরে শুনানি শেষে আদালত তাদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ডিএমপির পক্ষ থেকে বলা হয়, মঙ্গলবার (২০ আগস্ট) মধ্যরাতে আহমদ হোসেনকে রামপুরা এবং মোহাম্মদ সোহায়েলকে ঢাকার বনানী থেকে গ্রেপ্তার করা হয়। গত সোমবার (১৯ আগস্ট) রিয়ার অ্যাডমিরাল এম সোহায়েলকে নৌবাহিনী থেকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-৫ আসন থেকে নির্বাচিত হন। অপরদিকে, মোহাম্মদ সোহায়েল ২০২২ সালের ২২ ফেব্রুয়ারি কমোডর থেকে রিয়ার অ্যাডমিরাল হিসেবে পদোন্নতি পান। গত বছরের ১২ এপ্রিল চট্টগ্রাম বন্দরের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পাওয়ার আগে তিনি ২০২২ সালের ২৭ ফেব্রুয়ারি থেকে পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ
 

Link copied!