AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিক্ষার্থীদের সঙ্গে বৈঠকে বসছেন প্রধান উপদেষ্টা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:১৮ পিএম, ৮ সেপ্টেম্বর, ২০২৪
শিক্ষার্থীদের সঙ্গে বৈঠকে বসছেন প্রধান উপদেষ্টা

শিক্ষার্থীদের সঙ্গে বৈঠকে বসেছেন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। রোববার বেলা সাড়ে ১১টা থেকে প্রধান উপদেষ্টার কার্যালয় শাপলা হল রুমে এই মতবিনিময় সভা শুরু হয়। চলবে দুপুর দেড়টা পর্যন্ত।

সভা শেষে শিক্ষার্থীরা সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।

এর আগে, গত ১২ আগস্ট রংপুরের আবু সাঈদের বাড়িতে যান ড. মুহাম্মদ ইউনূস। ওই সময় তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেন।

এদিকে, রাষ্ট্রের প্রয়োজনীয় সংস্কারে ভূমিকা রাখতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃত্বে ‘জাতীয় নাগরিক কমিটি’ আত্মপ্রকাশ করতে যাচ্ছে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার (৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় কেন্দ্রীয় শহীদ মিনারে এ কমিটি আত্মপ্রকাশ করবে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের লিয়াজোঁ কমিটির সদস্য আরিফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, কেন্দ্রীয় কমিটি গঠনের পর জেলায় জেলায় মহানগর ও থানা পর্যায়ে কমিটি করা হবে। ফ্যাসিবাদী ব্যবস্থা বিলোপে চাপ প্রয়োগকারী গোষ্ঠী হিসেবে এ কমিটি কাজ করবে।

উল্লেখ্য, ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানের মুখে গত ৫ আগস্ট পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়ে যান শেখ হাসিনা। এরপর গত ৮ আগস্ট অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার দায়িত্ব নেন ড. মুহাম্মদ ইউনূস।

এরপর তিনি দেশের বিভিন্ন রাজনৈতিক দল, সুশীল সমাজের প্রতিনিধি, পত্রিকার সম্পাদক, ব্যবসায়ী প্রতিনিধিদলের সঙ্গে ধারাবাহিক মতবিনিময় করেছেন।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!