AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সড়ক পরিবহন ও সেতু উপদেষ্টার সাথে এফআইসিসিআই এর প্রতিনিধিদলের সাক্ষাৎ


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৬:০১ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০২৪
সড়ক পরিবহন ও সেতু উপদেষ্টার সাথে এফআইসিসিআই এর প্রতিনিধিদলের সাক্ষাৎ

সড়ক পরিবহন ও সেতু উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খানের  ফরেন ইনভেস্টরস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফআইসিসিআই) এর প্রতিনিধিদল সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার সচিবালয়ে   মন্ত্রণালয়ের সভাকক্ষে ফরেন ইনভেস্টরস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফআইসিসিআই) এর প্রতিনিধিদল সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে উপদেষ্টা বলেন, বাংলাদেশের ছাত্র-জনতা বিগত সরকারের দুর্নীতি, অন্যায়-অবিচার ও বৈষম্যে অতিষ্ঠ হয়ে নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে আন্দোলনের মাধ্যমে নিজেদের জীবনের বিনিময়ে এ অন্তর্বর্তীকালীন সরকার গঠন করেছে। আমরা তাদের এ স্বপ্ন পূরণে সবসময় কাজ করে যাবো। এজন্য বিদ্যুৎ, জ্বালানি, সড়ক, সেতু এবং রেলখাত সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থা, কোম্পানী পুনর্গঠন ও সংস্কার করা হচ্ছে। দেশের মানুষ বৈষম্যহীন নতুন বাংলাদেশ দেখতে চায় এবং এ বাংলাদেশ তৈরিতে জনগণের স্বার্থ সুরক্ষার্থে বর্তমান সরকারকে এফআইসিসিআই সর্বাত্মক সহযোগিতা প্রদান করবে। 

এফআইসিসিআই এর সভাপতি জাভেদ আখতার তাঁর বক্তব্যে দায়িত্বপ্রাপ্ত অন্তর্বর্তীকালীন    সরকারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সভাপতি বলেন, সততার সাথে ব্যবসা করে আমরা বৈষম্যহীন নতুন বাংলাদেশ তৈরিতে অবদান রাখতে চাই এবং যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে বাংলাদেশে ব্যবসা পরিচালনা করতে চাই।

শেষে এফআইসিসিআই এর প্রতিনিধিরা নতুন এ অন্তর্বর্তী সরকারকে সহযোগিতা করার জন্য সর্বদা প্রস্তুত আছেন বলে উপদেষ্টাকে আশ্বস্ত করেন।

 বৈঠকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র সচিব মোঃ এহছানুল হক, বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব মোঃ হাবিবুর রহমান, বিপিএএ, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব মো: নূরুল আলম, এফআইসিসিআই এর সিনিয়র সহসভাপতি Eric M. Walker, এফআইসিসিআই এর সহসভাপতি ইয়াসির আজমান এবং এফআইসিসিআই এর কার্যনিবাহী পরিচালক টি.আই.এম. নুরুল কবিরসহ এফআইসিসিআই এর অন্যান্য প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  

একুশে সংবাদ/ এস কে

Link copied!