AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এশিয়ান ইয়ুথ আর্চারি চ্যাম্পিয়নশিপে অংশ নেবে বাংলাদেশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:২২ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
এশিয়ান ইয়ুথ আর্চারি চ্যাম্পিয়নশিপে অংশ নেবে বাংলাদেশ

আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর অনুষ্ঠিত হবে এশিয়ান ইয়ুথ আর্চারি চ্যাম্পিয়নশিপ। বয়সবিত্তিক এই আসরে বাংলাদেশের ১২ জন আর্চার প্রতিদ্বন্দ্বিতা করবেন। অনূর্ধ্ব-২১ ক্যাটাগরিতে বালকদের রিকার্ভ এককে অংশ নেবেন মো. সাগর ইসলাম, আব্দুর রহমান আলিফ ও মো. রাকিব মিয়া। বালিকাদের রিকার্ভ এককে অংশ নিচ্ছেন সীমা আক্তার শিমু। বালক ও বালিকাদের কম্পাউন্ডে প্রতিদ্বন্দ্বিতা করবেন যথাক্রমে মো. আল শাহরিয়ার রহমান জয় ও পুষ্পিতা জামান।

অপরদিকে, অনূর্ধ্ব-১৮ ক্যাটাগরিতে বালকদের রিকার্ভ এককে অংশ নেবেন আব্দুল্লা আল মোহাম্মদ রাফি, মো. হিমেল সরোয়ার ও মো. নাহিদ হাসান। বালিকাদের রিকার্ভ এককে অংশ নেবেন মোসা. মনিরা আক্তার, মোছা. আরভী আক্তার এবং সোনালী রায়।

টুর্নামেন্টে অংশগ্রহণের আগে গত মঙ্গলবার যুব ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার দপ্তরে গিয়ে তার সঙ্গে আর্চাররা সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় বাংলাদেশ আর্চারি ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এশিয়ান ইয়ুথ আর্চারি চ্যাম্পিয়নশিপে অংশ নিতে ১৭ সদস্যের বাংলাদেশ দল বুধবার রাত সোয়া ১১টায় ঢাকা ত্যাগ করবে। আর্চারদের সঙ্গে থাকবেন তিন প্রশিক্ষক, টিম ম্যানেজার ও বিশ্ব আর্চারি এশিয়া মনোনীত একজন বাংলাদেশি বিচারক।

একুশে সংবাদ/ এস কে

Link copied!