AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গণ-অভ্যুত্থানে দুই শহীদ পরিবারের সঙ্গে তথ্য উপদেষ্টার সাক্ষাৎ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:১১ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
গণ-অভ্যুত্থানে দুই শহীদ পরিবারের সঙ্গে তথ্য উপদেষ্টার সাক্ষাৎ

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-েপ্রযুক্তি মন্ত্রণালয় এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেছেন ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে নিহত মিরাজ হোসেন ও মো. ইসমাইল হোসেন রাব্বির পরিবারের সদস্যরা। বুধবার (২৫ সেপ্টেম্বর) ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অফিসকক্ষে শহীদদের পরিবারের সদস্যরা উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করেন।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মুহম্মদ জসীম উদ্দিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাক্ষাৎকালে শহীদ মিরাজের বাবা তার ছেলের ৫ আগস্ট মৃত্যুর বর্ণনা দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন।

তিনি তার ছেলের রক্তমাখা শার্ট উপদেষ্টাকে দেখালে অফিসকক্ষে আবেগঘন পরিস্থিতির উদ্ভব হয়। এ সময় উপদেষ্টা মিরাজের বাবাকে জড়িয়ে ধরে সান্ত্বনা দেন।

এতে আরো বলা হয়েছে, শহীদ ইসমাইল হোসেন রাব্বির বোন তার ভাইয়ের ময়নাতদন্ত না করার অনুরোধ করে বলেন, হাসপাতাল থেকে ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর সনদ না পাওয়ায় তারা মামলা করতে পারছেন না। তারা তার ভাইয়ের নাম শহীদের তালিকায় অন্তর্ভুক্ত করার ব্যাপারে উপদেষ্টার হস্তক্ষেপ কামনা করলে যেকোনো বিষয়ে সহযোগিতার আশ্বাস দেন উপদেষ্টা নাহিদ ইসলাম।

নাহিদ ইসলাম বলেন, সব শহীদ এবং আহতদের নাম তালিকায় অন্তর্ভুক্ত করা হবে, এ ক্ষেত্রে তাদের জন্য গঠিত জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনের অফিস স্থাপনের পর কাজগুলো সহজ হবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!