AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৮ গডফাদারসহ ৭১ জন শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:৪৪ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
৮ গডফাদারসহ ৭১ জন শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার

সারাদেশে বিশেষ অভিযানে ৮ গডফাদারসহ ৭১ জন শীর্ষ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র এ তথ্য জানিয়েছে।

সংস্থাটি জানায়, দেশব্যাপী গত ৪ সেপ্টেম্বর থেকে যৌথ বাহিনীর অভিযান শুরু হওয়ার পর মাদক নির্মূলে সারাদেশে বিশেষ অভিযান পরিচালনা করছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরও। গত ২১ দিনে তিন হাজার ৩৯৭টি অভিযান পরিচালনা করে ৭১ জন শীর্ষ মাদক কারবারসহ ৮৪৬ জনকে গ্রেপ্তার এবং বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ৮ জন মাদকের চিহ্নিত গডফাদার রয়েছে। এ সময়ে মোট ৭৬২টি মামলা দায়ের করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আরও জানায়, অভিযানের সময় ২ লাখ ২৭ হাজার ২৫৮ পিস ইয়াবা ট্যাবলেট, প্রায় ৪০০ কেজি গাজা, ২ দশমিক ৬৬৫ কেজি হেরোইন, ১ কেজি আইস, ১ হাজার ৬৩০ বোতল ফেনসিডিল, ১ হাজার ৭৮ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিলাতি মদ, ১ হাজার ৫৪২ ক্যান বিয়ার, ২ হাজার ৮০১ পিস টাপেন্টাডল ট্যাবলেট, ১ হাজার ২২২ লিটার চোলাই মদ, ২ হাজার ৭৪২ এমপুল ইনজেকশন, একটি শটগান, নয় রাউন্ড গুলি, নয়টি বিভিন্ন যানবাহন এবং ১৭ লাখ ১৭ হাজার ৭৭০ টাকার নগদ অর্থ উদ্ধার ও জব্দ করা হয়েছে।
 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!