AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ফের ৩ দিনের রিমান্ডে


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:০৭ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ফের ৩ দিনের রিমান্ডে

বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালীন ঢাকার আশুলিয়া এলাকায় কারখানার মেকানিক্যাল হেলপার আশরাফুল ইসলাম হত্যা মামলায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের ছেলে সাফি মোদ্দাসের খান জ্যোতির ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার (২৯ সেপ্টেম্বর) তাকে আদালতে হাজির করে মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মুজিবুর রহমান ভূইয়া ৭ দিনের রিমান্ড আবেদন করেন।

আসামি পক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। শুনানি শেষে ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুজাহিদুল ইসলামের আদালত তার এ রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন বিকেল ৩টা ১০ মিনিটের দিকে আশুলিয়া বাইপাইল এলাকায় ২ থেকে ৩ হাজার ছাত্র জনতা আন্দোলন করতে থাকে। এসময় আসামিদের নির্দেশে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা হঠাৎ দেশীয় অস্ত্র দিয়ে হামলা ও আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি বর্ষণ করতে থাকে। এক পর্যায়ে আশরাফুল ইসলাম পালাতে গিয়েও ওদের আক্রমণের মুখে পড়ে। তাদের আক্রমণের মুখেই আশরাফুল নিহত হন।

এ ঘটনায় গত ২২ সেপ্টেম্বর ঢাকা ১৯ আসনের সাবেক এমপি সাইফুল ইসলামকে প্রধান আসামি করে ৪১ জনের নামে মামলা দায়ের করেন নিহতের ভাই নাসির উদ্দিন। এ মামলায় জ্যোতি ২ নম্বর এজাহারনামীয় আসামি।

গত ১৩ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ৩টার দিকে রাজধানীর উত্তরা এলাকা থেকে জ্যোতিকে গ্রেফতার করে ঢাকা জেলা পুলিশ। পরে আশুলিয়া থানার হত্যাচেষ্টার অভিযোগে করা এক মামলায় তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

 


একুশে সংবাদ/জা/না/এন

 

Link copied!