AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছাত্র আন্দোলনে গুলি: রাজধানীতে যুবলীগের ৩ নেতা গ্রেফতার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৩৩ পিএম, ২ অক্টোবর, ২০২৪
ছাত্র আন্দোলনে গুলি: রাজধানীতে যুবলীগের ৩ নেতা গ্রেফতার

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের ওপর হামলার ঘটনায় পল্লবী থানার রুজুকৃত মামলায় যুবলীগের তিন নেতাকে গ্রেফতার করেছে ডিএমপির পল্লবী থানা পুলিশ। মঙ্গলবার (১ অক্টোবর) পল্লবী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলো- পল্লবী থানার বাউনিয়া এ ব্লকের যুবলীগের সভাপতি আব্দুর রহমান ওরফে সুজন, সি ব্লকের সাংগঠনিক সম্পাদক মো. শাহীন খান ও সদস্য সোহেল।

গত ৪ আগস্ট পল্লবী থানার মিরপুরে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে সড়কে আরও অনেক ছাত্র-জনতার সঙ্গে আন্দোলনে অংশ নেন ভিকটিম মো. ইমরান হোসেন। এসময় আন্দোলনরতদের ওপর এলোপাথাড়ি গুলিবর্ষণ শুরু করে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আওয়ামী লীগের নেতাকর্মীদের ছোড়া গুলিতে ভিকটিম গুরুতর আহত হয়। উপস্থিত লোকজন আহত ইমরান হোসেনকে প্রথমে ক্লিনিকে নিয়ে যায়। সেখানে চিকিৎসা না হওয়ায় তাকে ডা. আজমল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।


এঘটনায় ইমরানের মা বাদী হয়ে ২৭ আগস্ট পল্লবী থানায় একটি মামলা করেন। মামলাটি তদন্তকালে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ইমরানের ওপর আক্রমণের সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করে পল্লবী থানা পুলিশ। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!