AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৪

সাঁতারে মিনাক্ষী ও মিথুন চ্যাম্পিয়ন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৫৭ পিএম, ২৪ অক্টোবর, ২০২৪
সাঁতারে মিনাক্ষী ও মিথুন চ্যাম্পিয়ন

ওয়ালটন হাইটেক ইন্ড্রাস্টিজ পিএলসি’র সহযোগিতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউর আয়োজনে চলছে ‘ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৪।’ আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) এই ক্রীড়া উৎসবের সাঁতার ইভেন্টের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সাঁতারে নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন বিটিভি’র মিনাক্ষী চৌধুরী। এই বিভাগে রানারআপ হয়েছেন দৈনিক সমকালের সাজিদা ইসলাম পারুল এবং তৃতীয় স্থান অর্জন করেছেন নিউজনাউ বাংলার নাজনীন আক্তার লাকী।

অপরদিকে, সাঁতারের পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভির মাজহারুল ইসলাম মিথুন। এই বিভাগে রানারআপ হয়েছেন গতবারের চ্যাম্পিয়ন দৈনিক সংগ্রামের জাফর ইকবাল। আর তৃতীয় স্থান অধিকার করেছেন প্রতিদিনের বাংলাদেশের রেদওয়ানুল হক।

রাজধানীর পল্টনস্থ আইভি রহমান সুইমিংপুলে অনুষ্ঠিত প্রতিযোগিতা উপভোগ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ড্রাস্টিজ পিএলসি’র সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)।

ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমানের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ’র প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত কুমার সাহা, কাযনির্বাহী সদস্য শরীফুল ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক জাফর ইকবাল, সাবেক ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন পলাশ, মো. মজিবুর রহমান, সাবেক সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন ও কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য মাহমুদুল হাসান।

আগামী শনিবার (২৬ অক্টোবর) সকাল ১০টায় পল্টন আউটার মাঠে নারী সদস্যদের ১০০ মিটার দৌড় এবং পুরুষ সদস্যদের ২০০ মিটার দৌড় ও গোলক নিক্ষেপ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এবারের আয়োজনে পুরুষ সদস্যদের জন্য ১০টি ইভেন্ট রয়েছে। সেগুলো হলো— দাবা, ক্যারম (একক), অকশন ব্রিজ, কলব্রিজ, রামি, অ্যাথলেটিকস (২০০ মিটার), গোলক নিক্ষেপ, সাঁতার, আর্চারি ও শ্যুটিং। নারী সদস্যদের জন্য রয়েছে ৫টি ইভেন্ট। সেগুলো হলো- অ্যাথলেটিকস (১০০ মিটার), ক্যারম (একক), লুডু, শ্যুটিং ও সাঁতার।

প্রতি বছরের মতো এবারও বর্ষসেরা পুরুষ ও নারী ক্রীড়াবিদকে আর্থিক পুরস্কার প্রদান করা হবে।

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!