AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি ভোটে জিতবে না বলে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৫৪ পিএম, ১৮ এপ্রিল, ২০২৩
বিএনপি ভোটে জিতবে না বলে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে

বিএনপি ভোটে জিততে পারবে না বলে বিভিন্ন ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। নির্বাচনে আসার তাদের (বিএনপি) যোগ্যতা নেই। তারা জানে নির্বাচনে জিততে পারবে না।

 

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে ভাসানটেক সরকারি কলেজ মাঠে (বিআরপি-সংলগ্ন) ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে এ মন্তব্য করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

 

পরশ বলেন, নির্বাচনে আসার তাদের (বিএনপি) যোগ্যতা নেই। তারা জানে নির্বাচনে জিততে পারবে না। কারণ, গত ১৪ বছর তারা জনগণের পাশে দাঁড়ায়নি। তাই তারা নির্বাচনে ভয় পায়।

 

তিনি বলেন, বিএনপি মনে করে তারা নির্বাচনে না গেলে সংসদ নির্বাচন বৈধতা পাবে না। তারা আগেও নির্বাচন বয়কট করেছিল। কিন্তু তাতে বৈধতার কোনো সংকট হয়নি।

 

যুবলীগ চেয়ারম্যান বলেন, শেখ হাসিনার বিরুদ্ধে আজকে যে ষড়যন্ত্র চলছে সেটা দেশের উন্নয়ন ও স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র। এই ষড়যন্ত্র মোকাবিলায় মুক্তিযুদ্ধের চেতনার শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

 

পরশ বলেন, বঙ্গবন্ধুকন্যা জানেন, আপনারা (জনগণ) তার শক্তি। তাই তিনি বারবার আমাদের জনগণের কাছেই পাঠান। আর আমরাও আপনাদের কাছে বারবার ফিরে আসি। আপনারাই আমাদের ভরসা, আমাদের প্রধান শক্তি।

 

সম্প্রতি আগুনের ঘটনাগুলো নাশকতার ষড়যন্ত্র কি না সেটা সর্বোচ্চ গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখতে সংশ্লিষ্ট সকলকে অনুরোধ জানান যুবলীগের এই নেতা।

 

একুশে সংবাদ.কম/র.ম.প্র/জা.হা

Link copied!