AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রমিককে ঠকিয়ে মামলা ফয়সালা করেছেন ড. ইউনূস: তথ্যমন্ত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:১৫ পিএম, ৮ মে, ২০২৩
শ্রমিককে ঠকিয়ে মামলা ফয়সালা করেছেন ড. ইউনূস: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, শ্রমিকের পাওনা পরিশোধ না করে তাদের ঠকানোর পাশাপাশি অবৈধ উপায়ে মামলার ফয়সালা করার অভিযোগ রয়েছে নোবেল বিজয়ী ড. ইউনূসের বিরুদ্ধে। এর মাধ্যমে নোবেল পুরস্কারকে কলঙ্কিত ও প্রশ্নবিদ্ধ করা হয়েছে।

 

সোমবার (৮ মে) সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

 

এ সময় জাপানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অত্যন্ত মর্যাদাপূর্ণ সম্মান দেয়া হয়েছে জানিয়ে হাছান মাহমুদ বলেন, ‘যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সফর অত্যন্ত সফল। শেখ হাসিনা বিভিন্ন দেশ থেকে এত প্রশংসা পাওয়ার পর বিএনপি নেতাদের মাথাখারাপ হয়ে গেছে।’

 

বিশ্ব অঙ্গনে জননেত্রী শেখ হাসিনা কোথায় পৌঁছেছেন, সেটি বুঝতে নিশ্চয়ই বিএনপি সক্ষম হয়েছে। সেটি অনুধাবন করতে সক্ষম না হলে বিএনপি ভুল করবে বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

 

তিনি বলেন, ‘বিএনপি নেতারা নির্বাচন প্রতিহত করা, নির্বাচন বর্জন করার ঘোষণা দিয়েছে। বিএনপি নির্বাচন বর্জন করতে পারে। কিন্তু নির্বাচন ঠেকিয়ে দেয়ার ধৃষ্টতা দেখাতে পারে না।

 

আওয়ামী লীগ বিএনপির সঙ্গে খেলতে চায়, কিন্তু তারা বারবার পালিয়ে যেতে চায়। আওয়ামী লীগ চায় বিএনপিসহ সব রাজনৈতিক দল নির্বাচনে অংশ নেবে।

 

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘আসলে বিএনপি এমন একটি ব্যবস্থা চায়, যার মাধ্যমে বিএনপিকে ক্ষমতায় বসানো যায়; সেটি সম্ভব নয়। সংবিধান অনুসারেই নির্বাচন কমিশনের অধীন আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। গণতান্ত্রিক দেশের নির্বাচনের মতোই বাংলাদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।’

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!