AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি ক্ষমতায় আসলে বোমাবাজি করে মানুষকে হত্যা করবে


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৪:৫৬ পিএম, ২২ জুন, ২০২৩
বিএনপি ক্ষমতায় আসলে বোমাবাজি করে মানুষকে হত্যা করবে

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি ক্ষমতায় আসলে বোমাবাজি করে মানুষকে হত্যা করবে। কয়েক মাস পর নির্বাচন, আর এ নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবেন আপনারা। বিএনপি ক্ষমতায় আসলে সকল উন্নয়ন কাজ বন্ধ হয়ে যাবে।  

 

বৃহস্পতিবার (২২ জুন) মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার (ভিজিএফ) বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

 

জাহিদ মালেক বলেন, করোনার সময় সরকার ভ্যাকসিন দিয়েছে, আর বিএনপি আপনাদের পাশে না থেকে সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে। এই ভ্যাকসিন দিলে নাকি মানুষ মারা যাবে! বরং এই ভ্যাকসিন না দিলে বহু মানুষ মারা যেতো। করোনা নিয়ন্ত্রণে আমরা এশিয়ায় প্রথম স্থান অর্জন করেছি। যেখানে বড় বড় দেশগুলো ব্যর্থ হয়েছে, সেখানে আমরা ভ্যাকসিন ফ্রি দিয়েছি।

 

তিনি বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে আপনারা কষ্টে আছেন, এটা আমরা জানি। ধীরে ধীরে দ্রব্যমূল্য কমে আসছে, প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন।

 

বালিয়াটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর সোহেল আহমেদ চৌধুরীর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শান্তা রহমান, সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সরকারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!