AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গণ অধিকার পরিষদের কার্যালয়ে তালা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:২৪ পিএম, ২০ জুলাই, ২০২৩
গণ অধিকার পরিষদের কার্যালয়ে তালা

রাজধানীর পুরানা পল্টনের প্রিতম-জামান টাওয়ারের ৬ তলায় গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে তালা লাগিয়ে দিয়েছেন ভবনের মালিকপক্ষ।

 

বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে টাওয়ারের মালিক কর্নেল (অব.) মিয়া মশিউজ্জামান কার্যালয়ে তালা দেন।

 

রেজা কিবরিয়ার নেতৃত্বাধীন গণ অধিকার পরিষদের ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক এবং কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ছিলেন মিয়া মশিউজ্জামান।

 

এদিকে, এ ঘটনায় পল্টন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হবে জানিয়ে দলটির (একাংশ) সভাপতি নুরুল হক বলেন, মিয়া মশিউজ্জামান আমাদের দলে থাকার সময় এই কার্যালয় অনুদান হিসেবে দিয়েছিলেন। তিনি এখন দল করবেন না, ভালো। তাহলে চুক্তি অনুযায়ী তিনি মাসিক ভাড়া নেবেন। কিন্তু তিনি ভাড়া না নিয়ে কার্যালয়ে পাহারাদার বসিয়েছেন। তাদের হাতে অস্ত্র আছে।

 

তিনি বলেন, ভাড়ার চুক্তি অনুযায়ী ছয় মাস সময় দিতে হবে। ছয় মাসের মধ্যে নতুন কার্যালয় খুঁজে নেব। তার আগে কার্যালয় ছাড়ব না।

 

এ বিষয়ে মিয়া মশিউজ্জামান বলছেন, বিল অনাদায় ও ভবনের মালিকানা নিয়ে হুমকিসহ বিভিন্ন কারণে নুর উপযুক্ত ভাড়াটে নন। তিনি আমার সম্পত্তির জন্য বিরাট হুমকি।

 

এর আগে, গত ৭ জুলাই কার্যালয় ছাড়তে জমির মালিকের পক্ষে মো. রাশিদুল আজিম মিয়া নামের এক ব্যক্তি নোটিশ পাঠিয়েছিলেন।

 

নোটিশে উল্লেখ করা হয়, বর্তমানে আপনাদের দলে অন্তঃকলহ ও কাউন্সিল নিয়ে সৃষ্ট পরিস্থিতিতে নানা রকম দুর্ঘটনার আশঙ্কা সৃষ্টি হয়েছে। এই ভবনের অন্যান্য শতাধিক ব্যবহারকারী বিষয়টি নিয়ে আতঙ্কিত ও ভীত। এ অবস্থায় আগামী ৯ জুলাইয়ের মধ্যে গণ অধিকারের কেন্দ্রীয় কার্যালয় খালি করে দেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।

 

একুশে সংবাদ.কম/চ.ট.প্র/জাহা

Link copied!