AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মির্জা ফখরুল রাজাকারের সন্তান: মির্জা আজম


Ekushey Sangbad
সাইফুল, মাদারগঞ্জ, জামালপুর
০৫:৩৪ পিএম, ২১ জুলাই, ২০২৩
মির্জা ফখরুল রাজাকারের সন্তান: মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জামালপুর-৩ আসনের সংসদ সদস্য মির্জা আজম বলেছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাজাকারের সন্তান, বিএনপি জামায়াতের রাজনীতি বাংলাদেশকে পাকিস্তান বানানোর রাজনীতি।

 

শুক্রবার (২১ জুলাই) সকাল ১০ টায় জামালপুরের মাদারগঞ্জ উপজেলা নুরুন্নাহার মির্জা আবুল কাসেম অডিটোরিয়াম হলরুমে  উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

মির্জা আজম বলেন, মীর জাফরদের উত্তরাধিকারী বিএনপি‍‍`র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান সেনাবাহিনীর ক্ষমতাপ্রাপ্ত হয়ে বঙ্গবন্ধুকে হত্যা করে রাষ্ট্র ক্ষমতা দখল করেছিল।

 

তিনি বলেন, জিয়াউর রহমান ক্ষমতা দখল করে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার চেষ্টা করছিলেন। সারা বাংলাদেশে শেখ হাসিনা সরকার ব্যাপক উন্নয়ন করেছে। তার মধ্যে অন্যতম পদ্মা  সেতু, মেট্রোরেল, ফ্লাইওভার সহ তথ্য প্রযুক্তি দিক থেকেও বাংলাদেশ অনেক দুর এগিয়েছে। শুধু ঢাকা নয় দেশের বিভিন্ন জায়গায় গেলে মনে হয় যেন আমরা বিদেশে আছি। উন্নয়নে দেশের চিত্র পাল্টে গেছে। মাঝে মাঝে বিদ্যুৎ থাকে না এটা ডলার সাশ্রই করার জন্য করা হচ্ছে।

 

এ সময় মাদারগঞ্জের সকল নেতাকর্মীদের ঐক্য থেকে আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে আবার ক্ষমতায় আনার আহবান জানান তিনি।

 

মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি জীবন কৃষ্ণ সাহা‍‍`র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বেলাল এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমীন চাঁন, সদস্য মির্জা গোলাম কিবরিয়া কবির ও আলহাজ্ব দৌলত জামান দুলাল প্রমূখ।

 

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অরুন কুমার সাহা, তাবিবুর রহমান সুরুজ, এস এম রেজাউল করিম, ওবায়দুল্লাহ চৌধুরী সেলিম, আজহারুল ইসলাম বিএসসি, মোস্তাফিজুর রহমান সাজু, শামছুল ইসলাম খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাদল, শফিউল আলম, রায়হান রহমতুল্যাহ রিমুসহ উপজেলা শহর, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

একুশে সংবাদ/এসএপি
 

Link copied!