AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি আজও শান্তি বিনষ্টে নতুন করে ষড়যন্ত্র করছে: মতিয়া চৌধুরী


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৯:১৬ পিএম, ২২ জুলাই, ২০২৩
বিএনপি আজও শান্তি বিনষ্টে নতুন করে ষড়যন্ত্র করছে: মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী অভিযোগ করে বলেন, বিএনপি আজও শান্তি বিনষ্ট করার জন্য নতুন করে ষড়যন্ত্র করছে।

 

শনিবার (২২ জুলাই) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

এসময় তি‌নি বিএন‌পির উ‌দ্দে‌শ্যে ব‌লেন, নির্বাচনের কোনো বিকল্প নেই। তাই সন্ত্রাস ও নৈরাজ্যের পথ পরিহার কর‌ে গণতন্ত্রের পথে আসেন। এবং আগামী জাতীয় নির্বাচনে অংশ নিয়ে জনগণের মুখোমুখি হয়ে ভাগ্য পরীক্ষা করুন।

 

ম‌তিয়া চৌধুরী বিদেশিদের মুরব্বি আখ্যা দিয়ে বলেন, বিএন‌পি শান্তি বিনষ্ট করার জন্য নতুন করে ষড়যন্ত্র করছে। তারা। মুরব্বিদের ভরসা করে লাভ নেই। কেউ জামিনদার হবে না। তারা নিজেরাই অর্থনৈতিক মন্দায় বিপর্যস্ত।

 

সংসদীয় উপ‌নেতা বলেন, শেখ হাসিনার পরিচয় এখন স্টার অব দ্য ইস্ট। আমাদের নেত্রীও বলেছেন, ভয় শেখ হাসিনা পায় না। শেখ হাসিনা দেশের মানুষকে শান্তি উপহার দিয়েছেন। যেটা বিএনপি-জামায়াত নষ্ট করছিল।

 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, আমাদের যারা সমালোচনা করে তারা দেখেন, পৃথিবীর কয়টা দেশে বছরের প্রথমদিনেই শিক্ষার্থীদের বই দেওয়া হয়। লাল-সবুজের ঘরে গৃহহীন, আশ্রয়হীন মানুষের জন্য ঘর তৈরি করে দেওয়া হয়েছে। তরুণদের জন্য অবারিত দার খুলে দেওয়া হয়েছে। বাংলাদেশে এখন আর কেউ সেকেন্ড হ্যান্ড কাপড় পরে না। গরিব-অসহায় মানুষকেও কেউ পুরাতন কাপড় উপহার দেয় না, নতুন কাপড় দেয়।

 

আগামীতে যে কোনো কর্মসূচিতে কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকারও নির্দেশনাও দেন সংসদীয় উপ‌নেতা ম‌তিয়া।

 

আরও বক্তব্য দেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিল, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু প্রমুখ। সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেসবাউল হোসেন সাচ্চু প্রমূখ।

 

একুশে সংবাদ.কম/আ.জ.প্র/জাহা

Link copied!