AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানীর মাতুয়াইলে পুলিশ-বিএনপি সংঘর্ষ, বাসে আগুন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:১৭ পিএম, ২৯ জুলাই, ২০২৩
রাজধানীর মাতুয়াইলে পুলিশ-বিএনপি সংঘর্ষ, বাসে আগুন

রাজধানীর মাতুয়াইলে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ চলছে। এ সময় একটি বাসে আগুন ধরিয়ে দেওয়া হয়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে যাচ্ছে। তবে আগুন কারা দিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

 

শনিবার (২৯ জুলাই) দুপুর ১২টার মাতুয়াইল মাতৃসদন হাসপাতালের সামনে এ সংঘর্ষ শুরু হয়।

 

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে কাঁদানে গ্যাস ছুঁড়ছে। বিএনপির নেতাকর্মীরাও ইটপাটকেল ছুড়ছেন।

 

ঢাকার প্রবেশপথ যাত্রাবাড়ীতে অবস্থান নেওয়ার কথা থাকলেও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাতুয়াইলে অবস্থান নেন বিএনপি নেতাকর্মীরা। সেখান থেকে তাদের সরিয়ে দিতে গেলে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে। এ ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়কের দুপাশেই যান চলাচল বন্ধ রয়েছে।

 

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম বলেন, দুপুর ১২টা ৩৫ মিনিটে মাতুয়াইলে একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগের খবর আমরা পেয়েছি। খবর পেয়ে আমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে রওনা হয়েছে। কারা অগ্নিসংযোগ করেছে বা ঘটনায় কোনো হতাহত আছে কি না, এ তথ্য এখন পর্যন্ত পাওয়া যায়নি।

 

তিনি আরও বলেন, প্রথম বাসের পাশেই দ্বিতীয় আরেকটি বাসে আগুন দেওয়া হয়েছে। ওই বাসের নাম এখনো জানা যায়নি। তবে যতটুকু শুনেছি যাত্রীরা নেমে গেছেন।

 

এর আগে বিএনপির অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মাতুয়াইলে পুলিশ ও বিএনপিকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। ফলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের একপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

 

একুশে সংবাদ/ন.ব.প্র/জাহা

Link copied!