AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা-১৭ আসন থেকে প্রার্থিতা প্রত্যাহার করলেন জি এম কাদের


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৩:৪৫ পিএম, ১৭ ডিসেম্বর, ২০২৩
ঢাকা-১৭ আসন থেকে প্রার্থিতা প্রত্যাহার করলেন জি এম কাদের

আসন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসন থেকে প্রার্থিতা প্রত্যাহার করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের।

রোববার (১৭ ডিসেম্বর) জাতীয় পার্টির দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান রিটার্নিং কর্মকর্তা সাবিরুল ইসলামের কাছে প্রত্যাহারের চিঠি জমা দেন।

গুলশান-বনানী ও ভাসানটেক এলাকা নিয়ে গঠিত ঢাকা-১৭ আসনের জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের মনোনয়নপত্র নিয়েছিলেন।

এর আগে রোববার দুপুরে বনানীর জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু জানান, জাতীয় পার্টি নির্বাচন করবে নাকি করবে না, সেই সিদ্ধান্ত বিকেলের মধ্যে জানাবে।

মুজিবুল হক চুন্নু বলেন, দলের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে বৈঠক করছেন চেয়ারম্যান জি এম কাদের। নির্বাচনে থাকা না থাকা সরকারের সঙ্গে সমঝোতার বিষয় নয়, দলীয় সিদ্ধান্তের বিষয়। নিজেদের প্রয়োজনে আরও কয়েক ঘণ্টা সময় নেয়া হচ্ছে।

এদিকে নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আজ। বিকেল ৪টার মধ্যে বৈধ প্রার্থীরা রিটার্নিং কার্যালয়ে হাজির হয়ে অথবা বার্তাবাহকের মাধ্যমে মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন। আর আগামীকাল সোমবার (১৮ ডিসেম্বর) প্রার্থীদের প্রতীক বরাদ্দ করবে নির্বাচন কমিশন (ইসি)। এদিন থেকেই নির্বাচনের প্রচার-প্রচারণা চালাতে পারবেন প্রার্থীরা।

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

 

 

Link copied!