AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার নিষ্ক্রিয় নয়: কাদের


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০১:১৮ পিএম, ১৪ মার্চ, ২০২৪
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার নিষ্ক্রিয় নয়: কাদের

সরকারকে বাধাগ্রস্ত করতে বিএনপি সব চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনিব বলেন, সিন্ডিকেটের সাথে বিএনপি জড়িত আছে কি না খতিয়ে দেখতে হবে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) গুলিস্তানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সভায় এসব বলেন তিনি।

এসময় তিনি বলেন, চলমান বৈশ্বিক সংকটে অর্থনৈতিক অনিশ্চয়তা থাকবেই। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার নিষ্ক্রিয় নয়, সরকার তাদের দিক থেকে সব ধরনের পদক্ষেপ নিচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, সরকারের কর্মকাণ্ডকে বাধাগ্রস্থ করতে বিএনপি চেষ্টা চালিয়ে যাচ্ছে। সিন্ডিকেটের সাথে বিএনপির সম্পৃক্ততা আছে কিনা তা খতিয়ে দেখতে হবে। এছাড়া মজুদ করে যারা পণ্যর দাম বাড়াচ্ছে এবং তাদের সাথে বিএনপি উসকানি দিচ্ছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলেছিল নির্বাচনের পর মার্চে দুর্ভিক্ষ হবে। তার বিপরীতে মানুষের ক্রয় ক্ষমতা বেড়েছে। বাজারে নিত্যপণ্যের সংকট না থাকলেও দ্রব্যমূল্যে দাম বাড়ছে কেন তা খতিয়ে দেখছে সরকার।

সেতুমন্ত্রী বলেন, সারা পৃথিবীতে যখন সংকট চলে তখন বাংলাদেশে তার ছোঁয়া লাগবে না, বাংলাদেশ বিচ্ছিন্ন থাকবে এমনটি তো নয়। এর ফলেই দ্রব্যমূল্যে দাম বৃদ্ধি পাচ্ছে। এটা সারাবিশ্বেই বাড়ছে।  এসময়, ডক্টর ইউনুস আমেরিকার কে- সেটা জানতে চেয়েছেন ওবায়দুল কাদের।


একুশে সংবাদ/ম.ন.প্র/জাহা

 

Link copied!