AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অপচেষ্টা মোকাবিলায় আমরা প্রস্তুত: নানক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:১১ পিএম, ১১ মে, ২০২৪
অপচেষ্টা মোকাবিলায় আমরা প্রস্তুত: নানক

বিএনপি-জামায়াতের যে কোনো অপচেষ্টা মোকাবিলায় আওয়ামী লীগ প্রস্তুত আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির নানক।

শনিবার (১১ মে) রাজধানীর মোহাম্মদপুরের গজনবী রোডে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সমাবেশে বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত অপশক্তি দীর্ঘ ১০ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের পথে বাধা সৃষ্টি করছে, শান্তির পথে বাধা সৃষ্টি করেছে। তারা ধ্বংসের পথ বেছে নিয়েছে। তারপরও এ জনগণের সরকারকে উৎখাত করা যায়নি, জনগণ থেকে বিচ্ছিন্ন করা যায়নি।

বিএনপি-জামায়াতের উদ্দেশে তিনি আরও বলেন, এ দেশ জয় বাংলার দেশ। এ দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। এ বাংলাদেশ শেখ হাসিনার বাংলাদেশ। আমরা যেকোনো পরিস্থিতি মোকাবিলা করার জন্য প্রস্তুত আছি।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাড. কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মো. আব্দুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, অ্যাড. আফজাল হোসেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা, আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, কৃষি ও গবেষণা বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারোয়ার।

 

একুশে সংবাদ/বা.নি/সা.আ

Link copied!