AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেনজীর-আজিজ আ.লীগের কেউ না: কাদের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:২৭ পিএম, ৪ জুন, ২০২৪
বেনজীর-আজিজ আ.লীগের কেউ না: কাদের

আওয়ামী লীগে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পুলিশের সাবেক আইজি বেনজীর আহমেদ এবং সেনাপ্রধান আজিজ আহমেদ দলের কেউ না। তারা নিজ যোগ্যতায় নিজ নিজ বাহিনীর প্রধান হয়েছিলেন।

মঙ্গলবার (৪ জুন) ধানমন্ডিতে ঐতিহাসিক ছয় দফা দিবস এবং ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত প্রতিনিধি সভায় এ তথ্য জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, বেনজীর এবং আজিজ আওয়ামী লীগের লোক নয়। তারা নিজ যোগ্যতায় নিজ নিজ বাহিনীর প্রধান হয়েছিলেন। তাদের অপকর্ম সামনে আসলে বিচার করার সৎ সাহস শেখ হাসিনার আছে। বিএনপি দুর্বৃত্তের জন্মদাতা। চোরের রাজা, চোরের মহারাজা সবাই বিএনপির।

কাদের বলেন, তাদের দলের প্রধান দুর্নীতির দায়ে সাজা পাচ্ছেন। শেখ হাসিনার দয়ায় সাজা স্থগিত হয়ে বাসায় চিকিৎসার সুবিধা পাচ্ছেন। আটজনকে পাশ কাটিয়ে নবম ব্যক্তি হিসেবে মঈন ইউ আহমেদকে সেনাপ্রধান করেছিলেন খালেদা জিয়া। টিআইবি এবং সুজন বিএনপির মির্জা ফখরুল এবং গয়েশ্বরের সুরে কথা বলে। তারা কি বিএনপির বি টিম?

অপকর্মকে ঢেকে রাখা যায় না। সত্য একদিন না একদিন প্রকাশ পাবেই, তাই দলীয় নেতাকর্মীদের যেকোনো ধরনের অপকর্ম থেকে দূরে থাকার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, বিএনপি আন্দোলনও করতে পারেনি। জনগণ তাদের সাথে সম্পৃক্ত হয়নি। হেরে যাওয়ার ভয়ে নির্বাচনে অংশ নেয়নি তারা। বিএনপি নির্বাচনে অংশ না নিলেও এবারের নির্বাচনটি ইতিহাসের সবচেয়ে সুশৃঙ্খল এবং শান্তিপূর্ণ হয়েছে। বিএনপি ২০০৬ সালে ১ কোটি ২৩ লাখ ভুয়া ভোটার করেছিল। আওয়ামী লীগ শৃঙ্খলা ভঙ্গ করে কাউকে প্রশাসনের বড় পদে বসায়নি। বেনজীর এবং আজিজ তাদের যোগ্যতায় স্ব-স্ব বাহিনীর প্রধান হয়েছিলেন। বিএনপি আজ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে। অথচ তাদের দলের ভারপ্রাপ্ত প্রধান মানি লন্ডারিং দুর্নীতির মামলা ও অস্ত্রোপচার মামলায় দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি।

দেশে বিদ্যুতের চাহিদার কথা মাথায় রেখে ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে আলোকসজ্জা না করার আহ্বান জানান কাদের।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!