AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আ.লীগের হাতে বাংলাদেশ নিরাপদ নয়: মির্জা ফখরুল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:২৬ পিএম, ৫ জুন, ২০২৪
আ.লীগের হাতে বাংলাদেশ নিরাপদ নয়: মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নরেন্দ্র মোদির তিনবার ক্ষমতায় থাকার স্বপ্ন থামিয়ে দিয়েছে ভারতের জনগণ। তিনি একক সংখ্যাগরিষ্ঠ হিসেবে সরকার গঠন করতে পারছেন না। আমাদের দেশেও মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে।

বুধবার (৫ জুন) বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দল আয়োজিত ‘রাজনীতি, ধর্মীয় মূল্যবোধ ও শহীদ জিয়ার দর্শন’ শীর্ষক অনুষ্ঠানে  মির্জা ফখরুল এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের নামে যখন সকল তথ্য বেরিয়ে আসছে, তখন ওবায়দুল কাদের বললেন, বেনজীর কি আওয়ামী লীগ করে? আওয়ামী লীগে তার নাম ছিল কিনা, তা জানি না কিন্তু আওয়ামী লীগকে রক্ষা করতে বেনজীর তার সর্বশক্তি প্রয়োগ করেছিল।

মির্জা ফখরুল ইসলাম বলেন, হেফাজতে ইসলামের আন্দোলনের সময় বেনজীর ছিলেন ডিএমপি কমিশনার। অসংখ্য মানুষকে তখন হত্যা করা হয়েছে। অনেকেই কারাগারে আটকে আছেন। মামুনুল হকসহ অনেক মাওলানাকে কারাগারে নিক্ষেপ করা হয়েছে। কারণ তারা সত্য কথা বলতেন।

ফখরুল আরও বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, সাদা চামড়ার লোকেরা তাকে বলেছে, কোনো একটা দেশ এয়ারবেইজ করতে চেয়েছে আর চট্টগ্রামে নতুন রাষ্ট্রের প্রস্তাব করেছে। আমরা এটার ব্যাখ্যা চাই। জনগণের কাছে এটার যৌক্তিক ব্যাখ্যা দিতে হবে, কারা কবে এই প্রস্তাব দিয়েছে। এটি আমাদের দেশের সার্বভৌমত্বের বিষয়।

মির্জা ফখরুল বলেন, গত ১৫ বছর ধরে বাকশালের প্রেতাত্মারা দেশের ওপর চেপে আছে। খালেদা জিয়াকে ৬ বছর ধরে কারাবন্দি করে রেখেছে। তিনি যোগ করেন, আওয়ামী লীগের হাতে বাংলাদেশ, আমাদের স্বাধীনতা নিরাপদ নয়।

 

একুশে সংবাদ/য.টি/সা.আ

Link copied!