AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কর্মসূচিতে পরিবর্তন আওয়ামী লীগের, শনিবার শোক র‌্যালি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:৪৮ এএম, ২ আগস্ট, ২০২৪
কর্মসূচিতে পরিবর্তন আওয়ামী লীগের, শনিবার শোক র‌্যালি

জাতীয় শোক দিবস উপলক্ষে আজ (শুক্রবার, ২ আগস্ট) আসরের নামাজের পর সারা দেশে সব মসজিদে দোয়া ও মোনাজাত কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ। আগামীকাল (শনিবার) বিকেলে শোক র‌্যালি করবে দলটি।

বৃহস্পতিবার (১ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলটি এমন ঘোষণা দেয়। এতে পূর্বঘোষিত শুক্রবার বিকেলের শোক র‌্যালি পিছিয়ে শনিবার বিকেলে করার কথা বলা হয়।

এতে বলা হয়, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সব শহীদ এবং সাম্প্রতিক সহিংসতায় নিহতদের স্মরণে আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার (২ আগস্ট) বাদ আসর সারা দেশে সব মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে। পরদিন ৩ আগস্ট বিকেল ৩টায় রাজধানী ঢাকায় আওয়ামী লীগের উদ্যোগে ‘শোক মিছিল’ কর্মসূচি আয়োজন করা হয়েছে।

শোক মিছিলটি সোহরাওয়ার্দী উদ্যান সংলগ্ন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শাহবাগ, এলিফ্যান্ট রোড এবং মিরপুর রোড হয়ে বঙ্গবন্ধুর স্মৃতি-বিজড়িত বাসভবন ধানমন্ডি ৩২ নম্বরের ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে গিয়ে শেষ হবে।

ঢাকার বিভিন্ন প্রান্ত থেকে আওয়ামী লীগ এবং সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে এ কর্মসূচিতে অংশ নেয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!