AB Bank
ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে আহমদ শফী আশরাফী‍‍`র আহবান


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:০১ পিএম, ২২ আগস্ট, ২০২৪
বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে আহমদ শফী আশরাফী‍‍`র আহবান

ভারি বর্ষণে ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারণে দেশের বিভিন্ন জেলায় ভয়াবহ বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য নেতাকর্মী ও সচেতন নাগরিকদের প্রতি আহ্বান জানিয়েছেন আহমদ শফী আশরাফী 

বৃহস্পতিবার ২২ আগস্ট‍‍`২৪ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ন্যাশনাল সবুজ বাংলা পার্টি‍‍`র ( এনএসবি পার্টি ) কেন্দ্রীয় মহাসচিব ও নেত্রকোণা ১ আসনের সাবেক এমপি পদপ্রার্থী আহমদ শফী আশরাফী এই আহবান জানান 

 এনএসবি পার্টি‍‍`র কেন্দ্রীয় মহাসচিব আহমদ শফী আশরাফী বলেন, ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও ভারি বর্ষণের কারণে দেশের কয়েকটি জেলায় ভয়াবহ বন্যা দেখা দিয়েছে।

বন্যার ফলে প্রধান প্রধান নদীগুলোতে ভাঙন দেখা দিয়েছে। লাখ লাখ মানুষ পানি বন্দি হয়ে পড়েছে। রাস্তাঘাট, বসতভিটা তলিয়ে সর্বস্তরের মানুষ অসহায় অবস্থায় আছেন। শিশুসহ বয়স্ক নারী-পুরুষ, আসবাবপত্র, হাঁস-মুরগি, গবাদিপশু ইত্যাদি নিয়ে মানুষ চরম বিপাকে পড়েছেন।

এমতাবস্থায় বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানো অতিব জরুরি হয়ে পড়েছে। আমরা অন্তর্বর্তীকালীন সরকার, এনএসবি পার্টির সদস্য, শুভাকাঙ্ক্ষী, সর্বস্তরের জনশক্তি ও সচেতন নাগরিকদের বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানো এবং সার্বিক সহযোগিতা করার আহ্বান জানাচ্ছি।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!