AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রতিষ্ঠাবার্ষিকী সব অর্থ ত্রাণ তহবিলে দেয়া হবে: মির্জা ফখরুল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:৪১ পিএম, ২৮ আগস্ট, ২০২৪
প্রতিষ্ঠাবার্ষিকী সব অর্থ ত্রাণ তহবিলে দেয়া হবে: মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে স্মরণকালের ভয়াবহ বন্যায় এ পর্যন্ত ২৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। উজান থেকে বাঁধ খুলে দিলে বন্যার পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। যা আগে থেকে ভারত কোনো সতর্ক বার্তা দেয়নি আমাদেরকে।

বুধবার (২৮ আগস্ট) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ সব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৬ দিনের কর্মসূচি ছিল। সেই কর্মসূচিতে যে অর্থ ব্যয়ের কথা ছিল তা বন্যাকবলিত মানুষের সাহায্যে ত্রাণ তহবিলে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
 
এদিকে সরকারিভাবে জানানো হয়েছে যে, সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্য-সহায়তার জন্য আগ্রহী ব্যক্তিগণ প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলের একাউন্টে সহায়তার অর্থ পাঠাতে পারেন। হিসাবের নাম: ‍‍`প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিল‍‍`, ব্যাংক: সোনালী ব্যাংক কর্পোরেট শাখা, প্রধান উপদেষ্টার কার্যালয়, হিসাব নম্বর : ০১০৭৩৩৩০০৪০৯৩।

এছাড়াও যারা ব্যক্তিগতভাবে উপস্থিত হয়ে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সহায়তা (চেক/পে-অর্ডার/ব্যাংক ড্রাফ্‌ট এর মাধ্যমে) দিতে চান প্রধান উপদেষ্টার পক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের  উপদেষ্টা সরকারি ছুটি ব্যতীত প্রতিদিন বিকাল ০৩ টা থেকে ০৪টা পর্যন্ত দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে উপদেষ্টার কার্যালয়ে এ সহায়তা গ্রহণ করবেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!