AB Bank
ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সালাহউদ্দিন ও খোকনকে শোকজ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:০১ পিএম, ২ সেপ্টেম্বর, ২০২৪
সালাহউদ্দিন ও খোকনকে শোকজ

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদ এবং যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে দলটির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম।

সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে এই দুই নেতার ঢাকার বাসায় কারণ দর্শানোর নোটিশ পৌঁছানো হয়। বিএনপি দপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে এস আলম গ্রুপের গাড়িতে চড়ে সংবর্ধনা নেয়ায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদকে ঘিরে বিতর্ক সৃষ্টি হয়। এ বিতর্কের অবসান ঘটাতে তিনি সংবাদ সম্মেলন করে দুঃখপ্রকাশও করেছেন।

সোমবার দুপুরে সালাহউদ্দিন আহমেদের গুলশানের বাসভবনে সাংবাদিকদের তিনি বলেন, দীর্ঘ ১০ বছর পর আমার নিজ নির্বাচনী জেলায় সংবর্ধনায় অংশ নিয়েছিলাম। আমি বিমানবন্দর থেকে নেমে কোন গাড়িতে করে যাব, সেটা তো আমি ঠিক করতে পারিনি। যারা সংবর্ধনার আয়োজন করেছিল চকরিয়া জেলা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদক ঠিক করে দিয়েছে।

সাবেক এই মন্ত্রী বলেন, পরে জানতে পারি গাড়িটি আমার এক ছোটভাইয়ের। যিনি এস আলম গ্রুপে চাকরি করেন। তিনি কোম্পানির বিভিন্ন জমিজমার বিষয়গুলো দেখে থাকেন। এজন্য তাকে চলাচলের জন্য গাড়ি দিয়েছে।

সালাউদ্দিন আহমেদ বলেন, আমি এস আলম কোম্পানির গাড়ি ব্যবহার করেছি– এ নিয়ে গণমাধ্যমে রিপোর্ট হওয়ার পর দেশবাসীর মধ্যে একটা প্রতিক্রিয়া দেখা দিয়েছে। আমি যদি অনিচ্ছাকৃতভাবে দেশবাসী ও কারো মনে কোনো কষ্ট দিয়ে থাকি তার জন্য দুঃখ প্রকাশ ও ক্ষমা চাইছি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!