AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১৭ বছর ক্ষমতায় থেকে শুধু প্রতিশোধ নিয়েছেন শেখ হাসিনা -মামুনুল হক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:২৫ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২৪
১৭ বছর ক্ষমতায় থেকে শুধু প্রতিশোধ নিয়েছেন শেখ হাসিনা -মামুনুল হক

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক বলেছেন, ১৯৭১ সালে দেশ স্বাধীন হয়েছে।  দেশ স্বাধীনের ৫০ বছরের রাজনীতি ছিল প্রতিশোধের এবং অঙ্গরাজ‍্য প্রতিষ্ঠায় বিভাজনের রাজনীতি। টানা ১৭ বছর ক্ষমতায় থেকে শুধু প্রতিশোধ নিয়েছেন স্বৈরাচারি শেখ হাসিনা। ক্ষমতার চেয়ার টিকিয়ে রাখতে বিরোধীদলের মানুষের উপর জুলুম, গ্রেফতার, গুম, খুন সবকিছু হয়েছে হাসিনার নির্দেশে। বিভিন্ন সভা সমাবেশে হত‍্যাযজ্ঞ চালিয়েছেন তিনি। মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে নিজে ক্ষমতায় থেকেছেন। খুনি হাসিনাসহ দেশের সকল খুনি, দুর্নীতিবাজদের বিচার এদেশেই হবে। পতিত স্বেরাচারি হাসিনাকে দেশে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে। 

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল ১০টায় মৌলভীবাজার শহরের শাহ মোস্তফা রোডে টাউন ঈদগাহ এর সামনে অনুষ্ঠিত বাংলাদেশ খেলাফত মজলিসের মৌলভীবাজার জেলা শাখার গণসমাবেশে প্রধান অতিথির বক্তব‍্যে শায়খুল হাদিস মাওলানা মামুনুল হক এসব কথা বলেন।

বৈষম‍্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ, আহত ও বন‍্যাদূর্গতদের জন‍্য দোয়া এবং দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে পতিত স্বৈরশাসক ও তার সহযোগীসহ সকল অপরাধীদের বিচারের দাবিতে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব‍্য দেন

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব শায়খুল হাদিস মাওলানা মামুনুল হক।

গণসমাবেশে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা খেলাফত মজলিসের সভাপতি মুফতি হাবিবুর রহমান। বক্তব্য দেন কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা আতাউল্লাহ আমিনসহ  মৌলভীবাজার জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!