AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বহু জীবনের বিনিময়ে পাওয়া গণতন্ত্র ধ্বংস হতে দেয়া যাবে না: ইশরাক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:৩০ পিএম, ৬ সেপ্টেম্বর, ২০২৪
বহু জীবনের বিনিময়ে পাওয়া গণতন্ত্র ধ্বংস হতে দেয়া যাবে না: ইশরাক

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, ১৭ বছর পর মানুষ গণতন্ত্রের স্বাদ পেয়েছে। অগণিত জীবনের বিনিময়ে পাওয়া এ গণতন্ত্র ধ্বংস হতে দেয়া না।

শুক্রবার দিনব্যাপী লক্ষ্মীপুর সদর উপজেলার তেয়ারীগঞ্জ, কুশাখালী, দিঘুলি ও বাঙ্গাখাঁ ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

ইশরাক বলেন, অতি বিপ্লবীরা দেশে গণতন্ত্রের নামে যাতে অরাজকতা পরিস্থিতি সৃষ্টি না করে সেদিকে দৃষ্টি রাখতে হবে।

তিনি বলেন, সত্যিকারের শহীদ জিয়ার সৈনিকরা কখনও দখলবাজি ও চাঁদাবাজি করে না। যারা এগুলো করে তাদের স্থান বিএনপিতে নেই। বিএনপি জনগণের দল, জনগণের ক্ষতি হয় এমন কিছুই বিএনপি করবে না এবং কাউকে প্রশ্রয় দেবে না।

ইশরাক বলেন, দীর্ঘ ১৭ বছরে বিএনপির এমন কোনো নেতাকর্মী নেই যে অত্যাচারিত হয়নি। তারপরও কোনো সহিংসতার পথে যায়নি। বিএনপি সবসময়ই শান্তিপূর্ণ রাজনীতিতে বিশ্বাস করে। যারা দখলবাজি বা চাঁদাবাজি করবে সে যে দলেরই হোক তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেবেন।

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, অ্যাব প্রেসিডেন্ট হারুন অর রশিদ, সেক্রেটারি কৃষিবিদ শামীম, ঢাকা দক্ষিণ সাবেক কাউন্সিলর মকবুল ইসলাম টিপু, আব্দুল কাদির, যুবদল ঢাকা মহানগর উত্তরের নেতা জগলুল পাশা পাপেল, মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য মাশরুর হোসেনসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!