AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাসিনাকে পুনর্বাসন বরদাস্ত করা হবে না: মামুনুল হক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৫৮ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
হাসিনাকে পুনর্বাসন বরদাস্ত করা হবে না: মামুনুল হক

কোনো অজুহাতে স্বৈরাচার হাসিনা ও তার দোসরদের পুনর্বাসন করার চেষ্টা বাংলাদেশের মানুষ বরদাস্ত করবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে শেরপুর শহীদ দারোগ আলী পৌরপার্কে ছাত্র-জনতার বিপ্লবে সংঘটিত গণহত্যার বিচার ও নৈরাজ্যবাদের বিরুদ্ধে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মামুনুল হক এসব কথা বলেন।

গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এদেশের শিক্ষা ব্যবস্থায় ইসলাম নির্মূল করার স্বৈরাচারী হাসিনার এজেন্ডা বালাংদেশে আর চলবে না। বর্তমান শিক্ষা কমিশন বাতিল করে নতুন করে গঠন করারও দাবি করেন তিনি।

তিনি আরও বলেন, ইসলামবিরোধী কোনো ধারা বাংলাদেশের আইনে সংযোজন করা হলে শাপলা চত্বর কারবালায় পরিণত হবে।

বাংলাদেশ খেলাফত যুব মজলিস আয়োজিত এ গণসমাবেশে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দীন আহমদ, যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা আবুল হাসানাত জালালীসহ বাইতুল মাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরের কেন্দ্রীয় সাবেক সভাপতি হাফেজ রাশেদুল ইসলাম, জেলা জামায়াতের আমীর মাওলানা হাফিজুর রহমান, শেরপুর পৌর শাখার আমীর মাওলানা নূরে আলম সিদ্দিকী প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!