AB Bank
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন


Ekushey Sangbad
ইউএসএ প্রতিনিধি
০৪:৪৬ পিএম, ৩ জুলাই, ২০২৪
যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

সভাপতি বামে, সাধারণ সম্পাদক ডানে

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ যুক্তরাষ্ট্র শাখার ৩০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। এতে সভাপতি মনোনীত করা হয়েছে ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে সৈয়দ কিবরিয়া জামান। ৩ বছর মেয়াদী এ কমিটিকে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়ার নির্দেশ দিয়েছে।

গত রবিবার (৩০ জুন) রাতে আগামী ৩ বছরের জন্য যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৩০ সদস্য বিশিষ্ট আংশিক অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

রবিবার রাতে এক প্রতিক্রিয়ায় যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, প্রথমেই শুকরিয়া আদায় করছি মহান রাব্বুল আলামিনের প্রতি।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা আমাদের প্রাণপ্রিয় অভিভাবক জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি।

কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শ্রদ্ধেয় জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম ভাই এম পি’র প্রতি।

অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দুই দিকপাল সংগ্রামী সভাপতি শ্রদ্ধেয় জননেতা গাজী মেজবাউল হোসেন সাচ্চু ভাই ও বিপ্লবী সাধারন সম্পাদক শ্রদ্ধেয় জননেতা এ কে এম আফজালুর রহমান বাবু ভাইয়ের প্রতি ।

কৃতজ্ঞতা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি ।

কৃতজ্ঞ দেশ ও প্রবাসে যারা আমাদেরকে বিভিন্ন ভাবে উৎসাহ, অনুপ্রেরণা ও সাহস যুগিয়েছেন সকল সহযোদ্ধাদের প্রতি ।

আমরা কতটুকু করতে পারব সেটা জানিনা তবে সাধ্যের সবটুকু দিয়েই চেষ্টা করব । দেশ ও সংগঠনের স্বার্থে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের উপর অর্পিত দায়িত্ব সৎ এবং নিষ্ঠার সাথে পালন করে যাব ইনশাআল্লাহ ।

আমরা সকলের নিকট দোয়া ও সহযোগীতা চাই।

 

একুশে সংবাদ/ন.প্র/জাহা

Link copied!