AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বন্যায় মৃত ও ক্ষতিগ্রস্তদের জন্য দক্ষিণ আফ্রিকার লানেসিয়া দোয়া মাহফিল


Ekushey Sangbad
মো.শরীফ উদ্দিন, দক্ষিণ আফ্রিকা
০৮:৩৯ পিএম, ২ সেপ্টেম্বর, ২০২৪
বন্যায় মৃত ও ক্ষতিগ্রস্তদের জন্য দক্ষিণ আফ্রিকার লানেসিয়া  দোয়া মাহফিল

চলমান বন্যায় বিপর্যন্ত ফেনী-নোয়াখালী-কুমিল্লা সহ ১২ জেলায় বন্যায় মৃত ও ক্ষতিগ্রস্থদের জন্য দোয়া মাহফিল জোহানিজবার্গের লানেসিয়ায় অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১ সেপ্টেম্বর) দুপুর ২টায় জোহানেসবার্গের অদুরে লানেসিয়া শহরের টেষ্ট অব এন্ডিয়া রেস্টুরেন্টে ইসলামিক ফোরাম অব আফ্রিকা ঘাউটেং প্রভিন্সের লানেসিয়া জুন শাখায় দোয়া মাহফিলের আয়োজন করেছে। 

 মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফোরাম অব আফ্রিকা‍‍`র সভাপতি মো. মোশাররফ হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি ও ঘাউটেং প্রভিন্সের সভাপতি আবুল কাশেম, কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক মো. শাহাদাত হোসেন, কেন্দ্রীয় যুব ও ক্রিড়া সম্পাদক ও ঘাউটেং প্রভিন্সের সেক্রেটারী মো. শরীফ উদ্দিন। আরো উপস্থিত ছিলেন ঘাউটেং প্রভিন্সের অর্থ সম্পাদক মোয়ারেফ হোসেন রতন, ফোরামের সদস্য আবু নাঈম, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, প্রকাশনা সম্পাদক আব্দুর রাকিব। 

প্রভিন্সের যুব ও ক্রিড়া সম্পাদক ও লানেসিয়া জুনের সভাপতি শাহেদ মাহমুদের সভাপতিত্বে জুনের সহ সভাপতি বেলাল হোসেন ইসলামের ব্যবস্থাপনায় কোরআন তেলাওয়াত করেন জুনের তারবিয়াহ সম্পাদক ইউসুফ আলী। উপস্থিত ছিলেন লানেসিয়া শাখার সভাপতি বেলাল হোসেন, সেক্রেটারী জাকের হোসেন পারভেজ প্রমুখ। পরিশেষে বন্যায় মৃত ও ক্ষতিগ্রস্থদের জন্য মোনাজাতের মাধ্যমে দোয়া করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - প্রবাস

Link copied!