AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৫ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালদ্বীপে বিএনপির নেতা রফিকুল ইসলামের মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল


Ekushey Sangbad
ওমর ফারুক খোন্দকার (অনিক), মালদ্বীপ
০৫:১৩ পিএম, ২১ অক্টোবর, ২০২৪
মালদ্বীপে বিএনপির নেতা রফিকুল ইসলামের মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মালদ্বীপ শাখার সহ-কোষাধ্যক্ষ মো. রফিকুল ইসলাম এর ২য় মৃত্যুবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২০অক্টোবর রবিবার রাত এগারোটায় রাজধানী মালের একটি রেস্তোরাঁয় খতমে কোরআন ও দোয়া মাহিফিলের আয়োজন করেন বিএনপি মালদ্বীপ শাখার নেতাকর্মীরা।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ বিএনপির সভাপতি মো. খলিলুর রহমান। 

দলটির মালদ্বীপ শাখার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র-সহ সভাপতি নেহের মিয়া রানা,সহ-সভাপতি হোসেন সুমন, শাহ্ আলম, মো. ফারুক, এমরান হোসনে, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আলম, ফারুক হোসেন,তারা মিয়া, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সহ সাংগঠনিক খাইরুল আমিন, প্রচার সম্পাদক খলিলুর রহমান শাহাজী, সহ প্রচার করিম রানা, দপ্তর সম্পাদক ওমর ফারুক অনিক, সহ দপ্তর আবদুল মান্নান, কোষাধ্যক্ষ আবদ্দুলাহ কাদের,ক্রিড়া সম্পাদক মো. মামুন, সুফি আহমেদ, আবদুল কাদের,পিয়াস, সাংবাদিক মনির হোসেন সহ মালদ্বীপ বিএনপি ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা 

প্রধান অতিথির বক্তব্যে খলিলুর রহমান মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে বলেন, রফিকুল ইসলাম বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল ছিলেন।মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে তাঁর ভূমিকা ছিল প্রশংসনীয়।রাজনীতির পাশাপাশি সামাজিক কাজের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। 

এ দিন খতমে কোরআন ও দোয়া মাহিফিলে মরহুম মো. রফিকুল ইসলাম এর বিদেহী আত্নার মাগফেরাত কামনার মধ্য দিয়ে দোয়ার অনুষ্ঠানটি শেষ করেন শরিফুল ইসলাম। 

উল্লেখ্য, ২০২২ সালের ১৯ অক্টোবর ব্রেইন স্ট্রোক করে মালদ্বীপের ইন্দিরা গান্ধী মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মো. রফিকুল ইসলাম।তার দেশের বাড়ি ছিলো চাঁদপুরের কচুয়া উপজেলার গোবিন্দপুর গ্রামে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!