AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অন্তর্বর্তী সরকারকে স্বাগত জানিয়েছে সিভিল রাইটস্ সোসাইটি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:০০ পিএম, ১০ আগস্ট, ২০২৪
অন্তর্বর্তী সরকারকে স্বাগত জানিয়েছে সিভিল রাইটস্ সোসাইটি

নোবেলজয়ী অর্থনীতিবিদ প্রফেসর ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে গঠিত সরকারকে স্বাগত জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি-বিসিআরএস এর চেয়ারম্যান জাকির হোসেন ও নির্বাহী পরিচালক শেখ মোহাম্মদ তাজুল ইসলাম।

শনিবার (১০ আগস্ট ) সংগঠনের চেয়ারম্যান ও নির্বাহী পরিচালক এক বিবৃতিতে এই অভিনন্দন বার্তা দেন।

বিবৃতিতে সংগঠনের নেতারা বলেন, ড. মুহাম্মদ ইউনূ‌সের নেতৃত্বে বাংলাদেশ একটি অন্তর্বর্তী সরকার গঠনকে স্বাগত জানাই। সংগঠন বিশ্বাস করে বর্তমান বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনের ফসল অন্তর্বর্তীকালীন সরকার কোন রাজনৈতিক ছত্রছায়ায় না থেকে স্বাধীনভাবে দেশ ও জনগণের কল্যাণে কাজ করবেন। দেশে আর কোন দিন গণতন্ত্র কেউ হত্যা করতে না পারে সেরকম একটি দেশ গঠনে সবার সহযোগিতার সাথে এই সংগঠন সর্বাঙ্গীণ সহযোগিতা করতে প্রস্তুত।

তারা আরোও বলেন, বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সংগঠনের সকল নেতাকর্মী সহযোগিতা করবে। বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, আঞ্চলিক অখণ্ডতা এবং দেশের জনগণের স্বাধীনভাবে নির্বাচিত উন্নয়নের পথকে তরান্বিত করতে সহযোগিতা করবে। বাংলাদেশের ছাত্র-জনগ‌ণের সঙ্গে বন্ধুত্বের নীতিতে দৃঢ়ভাবে অটল থাকবে সংগঠনের নেতাকর্মী।

নেতারা বলেন, দেশের মধ্যে কেউ যেন বিশৃঙ্খলা করতে না পারে এবং মিথ্যা তথ্যের ফুলঝুরি দিয়ে মানুষকে বিভ্রান্ত না করে সে বিষয়ে সংগঠনের সকল নেতাকর্মী সোচ্চার থাকবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!