AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কওমী মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে সারজিস ও হাসনাতের মতবিনিময়


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:১৪ পিএম, ১ সেপ্টেম্বর, ২০২৪
কওমী মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে সারজিস ও হাসনাতের মতবিনিময়

কওমী মাদ্রাসা ছাত্রদের সঙ্গে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম প্রধান সমন্বয়ক সারজিস আলম ও হাসনাত আব্দুল্লাহ মতবিনিময় করেছেন।

রোববার দুপুর ২টায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের সঙ্গে কওমী মাদ্রাসার ছাত্রদের একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাতে মতবিনিময় করেছেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম, হাসানাত আব্দুল্লাহসহ আরও অনেকে।

সাক্ষাৎকালে সারজিস আলম কওমী মাদ্রাসার শিক্ষার্থীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে উল্লেখযোগ্য ভূমিকা রাখায় গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি দেশের সকল কওমী শিক্ষার্থীদের এই আন্দোলনে পাশে থাকার আহ্বান জানান।

মতবিনিময়ে কওমী সমন্বয়করা তাদের সনদের কার্যকারিতা, জাতীয় সব ক্ষেত্রে বিজ্ঞ আলেমদের যুক্ত রাখা, মিডিয়াসহ সব অঙ্গনে কওমীদের সাথে বৈষম্য দূর করা, জুলাইয়ের আন্দোলনে কওমী শহীদ ও আহতদেরকে যথাযথ মর্যাদা ও অধিকার প্রদান করা, শহীদদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ ও সমবেদনা জ্ঞাপন, সহায়তা প্রদান করা, আলেম উপদেষ্টা বাড়ানোসহ বেশ কিছু দাবির বিষয়ে আলোচনা করা হয়।

বন্যায় আলেমদের ত্রাণ কার্যক্রমের বিবরণ তুলে ধরা হলে মতবিনিময় সভায় সারজিস আলম বলেন, ‘আমরা অতিদ্রুত কওমী মাদরাসার শিক্ষার্থৗদের এই দাবির বিষয়গুলো নিয়ে পর্যালোচনা করে কার্যকর পদক্ষেপ গ্রহণ করবো ইনশাআল্লাহ।’

মতবিনিময়ে কওমী মাদ্রাসার প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন মুহাম্মদ তোফায়েল আহমাদ, সাদ হুসাইন, মোস্তফা হুসাইন, নোমান, আরশাদ হুসাইন এবং রবিউল ইসলামসহ ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ মাদ্রাসার শিক্ষার্থীরা।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!