AB Bank
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিবের ফিফটিতে সামনে এগোচ্ছে বাংলাদেশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১০:১৯ পিএম, ১৩ জুন, ২০২৪
সাকিবের ফিফটিতে সামনে এগোচ্ছে বাংলাদেশ

টি-২০ বিশ্বকাপে বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজের সেন্ট ভিনসেন্টে গ্রুপ পর্বে নিজেদের তৃতীয় ম্যাচে নেদারল্যান্ডসের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। আগে ব্যাট করতে নেমে শুরুতেই শান্তর উইকেট হারিয়েছে বাংলাদেশ। শুরুতেই উইকেট হারালেও সাকিবের ব্যাটে এগোচ্ছে লাল-সবুজরা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৭.২ ওভারে চার উইকেটে ১৩০ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।সাকিব ৫০ ও জাকীর ১ রানে ব্যাট করছেন।

আজ টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন নেদারল্যান্ডস অধিনায়ক স্কট অ্যাডওয়ার্ডস। বাংলাদেশের হয়ে তানজিদ তামিমের সঙ্গে ইনিংস উদ্বোধনে নামেন নাজমুল হোসেন শান্ত। ইনিংসের দ্বিতীয় বলেই আরিয়ান দত্তের বলে ১ রান করে আউট হন শান্ত।

তিনে নেমে সুবিধা করতে পারেননি লিটন দাস। সিব্র্যান্ড এঙ্গেলব্রেখটের অবিশ্বাস্য ক্যাচে পরিণত হয়ে তিনিও ১ রান করে আউট হন। শুরুতেই দুই উইকেট হারিয়ে বাংলাদেশ কিছুটা চাপে পড়লেও সেটা দূর করেন তামিম ও সাকিব।

এ দুজনের ৪৮ রানের জুটিতে ম্যাচে ফেরে বাংলাদেশ। মাঝে ৩৫ রানে তামিম ফিরলে এ জুটি ভাঙে। তাওহীদ হৃদয় আজ ব্যাট হাতে ব্যর্থ ছিলেন। তিনি ৯ রানে বোল্ড হন। তবে একপ্রান্ত আগলে দলকে এগিয়ে নিচ্ছেন সাকিব।

এরই মধ্যে অর্ধশতক পূরণ করেছেন সাকিব। পল মিকিরিনের বলে সিঙ্গেল নিয়ে মাইলফলকে পৌঁছান এ অলরাউন্ডার। তিনি ৫০ রানে ব্যাট করছেন।

বাংলাদেশএকাদশ : তানজিদ হাসান, লিটন দাস, নাজমুল হোসেন (অধিনায়ক), তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, জাকের আলী, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও তানজিম হাসান।

নেদারল্যান্ডস একাদশ : মাইকেল লেভিট, ম্যাক্স ও’ডাউড, বিক্রমজিত সিং, সিব্রান্ড এঙ্গেলব্রেখট, বাস ডি লিডি, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক ও উইকেটকিপার), আরিয়ান দত্ত, লোগান ফন বিক, টিম প্রিঙ্গল, পল ফন মিকেরেন ও ভিভিয়ান কিংমা।


একুশে সংবাদ/ এস কে

Link copied!