AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রীতি ম্যাচে রেক্সহ্যামের মোকাবেলা করবে ইউনাইটেড


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৫৭ পিএম, ২৮ মার্চ, ২০২৩
প্রীতি ম্যাচে রেক্সহ্যামের মোকাবেলা করবে ইউনাইটেড

সান দিয়েগোতে প্রীতি ম্যাচে রেক্সহ্যামের মোকাবেলা করবে ইউনাইটেড প্রাক মৌসুম প্রীতি ম্যাচে আগামী ২৫ জুলাই সান দিয়েগোতে নন-লিগ ক্লাব রেক্সহ্যামের মোকাবেলা করবে ইংলিশ ফুটবল জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

 

২০২৩/২৪ ইংলিশ মৌসুমকে সামনে রেখে প্রস্তুতির অংশ হিসেবে যুক্তরাষ্ট্র সফরে এটিই হবে ইউনাইটেডের প্রথম ম্যাচ।

 

ইংলিশ ফুটবল কাঠামোর পঞ্চম টায়ার ন্যাশনাল লিগের ক্লাব রেক্সহ্যাম ২০২০ সাল থেকে হলিউডের দুই অভিনেতা রায়ান রেনল্ডস ও রব ম্যাকএলহেনের মালিকানায় পরিচালিত হচ্ছে। এবারের মৌসুমে সবাইকে হতবাক করে দিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে খেলেছে রেক্সহ্যাম। সেখানে অবশ্য দ্বিতীয় টায়ারের ক্লাব শেফিল্ড ইউনাইটেডের কাছে পরাজিত হয়ে তাদের বিদায় নিতে হয়।

 

সোমবার ক্লাবের এক বিবৃবিতে বলা হয়েছে, ‘আগামী ২৫ জুলাই রেক্সহ্যামের বিপক্ষে ম্যাচ দিয়ে ইউনাইটেড যুক্তরাষ্ট্র সফর শুরু করবে। এই ম্যাচে কার্যত তরুণ ও একাডেমী খেলোয়াড়দের প্রাধান্য দেয়া হবে। এরপর সান দিয়েগোতে সপ্তাহব্যাপী অনুশীলন ক্যাম্প অনুষ্ঠিত হবে।’

 

রেক্সহ্যাম ম্যানেজার ফিল পারকিনসন বলেছেন, ‘ক্লাবের ইতিহাসে এই প্রথমবারের মত যুক্তরাষ্ট্রে খেলার সুযোগ আমরা পেয়েছি। সান দিয়েগোর  স্টেডিয়ামে ইউনাইটেডের বিপক্ষে ম্যাচটি নি:সন্দেহে আমাদের জন্য স্মরণীয় হয়ে থাকবে।

 

শুধুমাত্র ইউনাইটেডের বিপক্ষে যুক্তরাষ্ট্রে একটি ম্যাচ খেলছে না রেক্সহ্যাম। গত মাসে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে নর্থ ক্যারোলিনায় এক মিলিয়ন ডলারের সেভেন-এ-সাইড টুর্নামেন্টেও তারা অংশ নিবে। আগামী ১-৪ জুন ‘দ্য সকার টুর্নামেন্ট’ নামের এই টুর্নামেন্টে ৩২টি দল অংশ নিবে।
 

একুশে সংবাদ/সম

Link copied!