AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস ২০২৩ উদযাপিত


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:০১ পিএম, ৬ এপ্রিল, ২০২৩
জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস ২০২৩ উদযাপিত

দেশব্যাপী নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস ২০২৩ উদযাপন করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। এ বছর দিবসটির প্রতিপাদ্য "স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ক্রীড়াঙ্গন  শেখ হাসিনার দর্শন"।


বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে দিবসটি উপলক্ষ্যে রাজধানীর শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স থেকে শুরু করে হাইকোর্ট/শিক্ষা ভবন হয়ে পুনরায় শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স প্রাঙ্গন পর্যন্ত এক বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।  শোভাযাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দিন আহমেদ।

 

শোভাযাত্রায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়সহ বিভিন্ন দপ্তর সংস্থার কর্মকর্তাবৃন্দ, ক্রীড়া ফেডারেশনের নেতৃবৃন্দ, ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকগণ উপস্থিত ছিলেন। র‌্যালির শুরুতে (সকাল ০৭:৩০ ঘটিকায় )শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দিন আহমেদ। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অকুন্ঠ সর্মথন, সার্বিক সহযোগিতা ও সুনিপূণ দিকনির্দেশনায় অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশের ক্রীড়াঙ্গন। আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ( ক্রীড়া) মোঃ নজরুল ইসলাম,  অতিরিক্ত সচিব (প্রশাসন) মো:মোস্তফা কামাল মজুমদার, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ প্রমুখ।

 

এছাড়া এক শুভেচ্ছা বার্তায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি দেশের সকল ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক, প্রশিক্ষক, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবসের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

 

একুশে সংবাদ.কম/সম

Link copied!