AB Bank
ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চার ম্যাচ পর অগ্রনী ব্যাংকের জয়


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:০৭ পিএম, ১০ এপ্রিল, ২০২৩
চার ম্যাচ পর  অগ্রনী ব্যাংকের জয়

দুই ব্যাটার সাদমান ইসলাম ও অধিনায়ক মার্শাল আইয়ুবের ব্যাটিং নৈপুন্যে টানা চার ম্যাচ হারের পর অবশেষে জয়ের দেখা পেল অগ্রনী ব্যাংক ক্রিকেট ক্লাব।

 

ঢাকা প্রিমিয়র লিগে আজ নিজেদের নবম ম্যাচে অগ্রনী ব্যাংক ক্রিকেট ক্লাব ৬ উইকেটে হারিয়েছে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে। সাদমান ৯৩ ও মার্শাল ৯৫ রান করেন।

 

সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। তিন ব্যাটারের হাফ-সেঞ্চুরিতে ৫০ ওভারে ৭ উইকেটে ২৪৮ রান করে রূপগঞ্জ ওপেনার ইমরান উজ্জামান ৬৭, অধিনায়ক নাইম ইসলাম ৬১ ও ভারতের অঙ্কিত বাউনে ৫৬ রান করেন। অগ্রনী ব্যাংকের দুই পেসার এনামুল হক ৩টি ও আবু হায়দার ২টি উইকেট নেন।

 

জবাবে ব্যাট করতে নেমে ৬৪ রানে ২ উইকেট হারায় অগ্রনী ব্যাংক। তৃতীয় উইকেটে ১৫৪ রানের জুটি গড়ে দলের জয়ের পথ সহজ করেন সাদমান ও মার্শাল। দু’জনের ব্যাটিং নৈপুন্যে ২৩ বল বাকী রেখে জয় পায় অগ্রনী ব্যাংক। কিন্তু হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় সাদমান-মার্শালকে। সেঞ্চুরির সম্ভাবনা জাগিয়ে নাভার্স-নাইন্টিতে ফিরেন সাদমান-মার্শাল।

 

৭টি চার ও ১টি ছক্কায় সাদমান ১০৮ বলে ৯৩ এবং ১০টি চারে ৯১ বলে ৯৫ রান করেন মার্শাল।

এই জয়ে ৯ ম্যাচে ৩ জয় ও ৬ হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১০ম স্থানে আছে অগ্রনী ব্যাংক। সমানসংখ্যক ম্যাচে ৩ জয়, ৫ হার ও ১টি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে আছে রূপগঞ্জ।

একুশে সংবাদ.কম/সম    

Link copied!