AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রিয়ালকে টপকে দ্বিতীয়স্থানে অ্যাথলেটিকো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৫৮ পিএম, ৪ মে, ২০২৩
রিয়ালকে টপকে দ্বিতীয়স্থানে অ্যাথলেটিকো

মিডফিল্ডার আতোঁয়ান  গ্রিজম্যানের জোড়া গোলে স্প্যানিশ ফুটবল লিগে সহজ জয় পেয়েছেন অ্যাথলেটিকো মাদ্রিদ। গতরাতে অ্যাথলেটিকো ৫-১ গোলে হারিয়েছে কাডিজকে। এই জয়ে লা-লিগার পয়েন্ট টেবিলে রিয়াল মাদ্রিদকে টপকে দ্বিতীয়স্থানে উঠলো অ্যাথলেটিকো।

 

ঘরের মাঠে ম্যাচের শুরুতেই   পেয়ে যায় অ্যাথলেটিকো। ইয়ানিক কারাসকোর পাস থেকে বক্সের ভেতর থেকে বাঁ-পায়ের শটে গোল করেন গ্রিজম্যান। ২৭ মিনিটে থমাস লেমারের কাছ থেকে বল পেয়ে গোলের ব্যবধান দ্বিগুন করেন গ্রিজম্যানই।

 

গ্রিজম্যানের জোড়া গোলে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে প্রধমার্ধ শেষ করে অ্যাথলেটিকো। দ্বিতীয়ার্ধে ১২ মিনিটের ব্যবধানে আরও দুই গোল আদায় করে নেয় অ্যাথলেটিকো। ৪৯ মিনিটে গোল করেন আলভারো মোরাতা। ৫৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন কারাসকো। ৪-০ গোলে এগিয়ে যায় অ্যাথলেটিকো।

 

৭২ মিনিটে অ্যাথলেটিকোর জালে প্রথম বল পাঠায় কাডিজ। অ্যান্থোনি লোজানোর গোলে ব্যবধান কমায় দলটি। পরের মিনিটেই আবারও ব্যবধান বাড়িয়ে নেয় অ্যাথলেটিকো। দলের পক্ষে পঞ্চম গোল করেন নাহুয়েল মোলিনা। এতে ৫-১ গোলের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যাথলেটিকো।

 

এই জয়ে লা-লিগার রানার্স-আপ হবার পথে ভালোভাবে টিকে থাকলো অ্যাথলেটিকো। ৩৩ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে উঠলো অ্যাথলেটিকো। সমানসংখ্যক ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে নেমে গেল রিয়াল। ৩৩ খেলায় ৮২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থাকায় শিরোপার গন্ধ পাচ্ছে বার্সেলোনা। আগামী ১৪ মে এসপানিয়লের বিপক্ষে জিতলেই ২৭তম লা-লিগার শিরোপা জিতবে বার্সা।

একুশে সংবাদ.কম/সম 

Link copied!